ঢাকাMonday , 28 November 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

অনলাইন অবৈধভাবে ডলার ও দেশীয় অর্থ লেনদেন চক্রের মূলহোতাসহ ০২ জন আটক

Link Copied!

অনলাইন অবৈধভাবে ডলার ও দেশীয় অর্থ লেনদেন চক্রের মূলহোতাসহ ০২ জন আটক

মোঃ রানা আহমেদ ঝিনাইদহ
যশোর জেলার মনিরামপুর থানা এলাকায় একটি চক্র দীর্ঘদিন যাবৎ ওয়ানএক্সবেড সহ বিভিন্ন বেটিং ওয়েব সাইটের মাধ্যমে অর্থ লেনদেন করে আসছে। উক্ত চক্রটি অনলাইনে দেশের বিভিন্ন প্রান্ত থেকে বিভিন্ন ব্যক্তির নিকট হতে অবৈধভাবে ডলার ক্রয়-বিক্রয় এবং বিকাশ/নগদ/রকেট একাউন্ট ব্যবহারের মাধ্যমে অর্থ লেনদেন করে থাকে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে র‌্যাব-৬, যশোর এর একটি টিম অভিযান চালিয়ে ২৭ নভেম্বর (শনিবার)০৪.১৫ মিনিটের সময় যশোর জেলার মণিরামপুর থানাধীন কমলপুর এলাকায় অভিযান পরিচালনা করে অনলাইন বেটিং এর মাধ্যমে অবৈধ অর্থ লেনদেন চক্রের মূলহোতা মনিরামপর উপজেলার কমলপুর গ্রামের শ্রী চিত্ত রঞ্জন রায়ের পুত্র, বিপ্লব রায় (২৩) অপর সহযোগী আনন্দ কুমার রায়ের পুত্র সমীর কুমার রায় (২৩) যশোরদ্বয়কে গ্রেফতার করে। এ সময় গ্রেফতারকৃতদের নিকট হতে অনলাইন বেটিং এর কাজে ব্যবহৃত ০২টি এনড্রয়েড স্মার্ট মোবাইল ফোন উদ্ধার পূর্বক জব্দ করা হয়। উদ্ধারকৃত মোবাইল ফোন হতে বিভিন্ন ম্যাসেঞ্জার গ্রুপের মাধ্যমে বিকাশ/নগদ/রকেট ছাড়াও অনুমোদনবিহীন বিদেশী এ্যাপস ওয়ানএক্সবেড সহ অন্যান্য অবৈধ বেটিংএ আয় ও ব্যয়কৃত ডলার এবং দেশীয় অর্থ অবৈধ উপায়ে লেনদেন সংক্রান্ত তথ্য পাওয়া যায়।র‍্যাব-৬ যশোরের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার এম নাজিউর রহমান জানান
গ্রেফতারকৃত আসামীদ্বয়কে যশোর জেলার মণিরামপুর থানায় হস্তান্তর করতঃ তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রুজু করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।