ঢাকাThursday , 1 June 2023
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

অবশেষে সাংবাদিকের অভিযোগে ও জেলা প্রশাসকের হস্তক্ষেপে অল্পের জন্য রক্ষা পেল একটি রাস্তা

Link Copied!

অবশেষে সাংবাদিকের অভিযোগে ও জেলা প্রশাসকের হস্তক্ষেপে অল্পের জন্য রক্ষা পেল একটি রাস্তা

।।মোঃ আব্দুস সবুর কাদেরী (দুলাল) সিনিয়র স্টাফ রিপোর্টার।।

সাংবাদিকের অভিযোগে এবং জেলা প্রশাসকের হস্তক্ষেপে হরিপুর উপজেলায় একটি শত বছরের পুরনো রাস্তা অল্পের জন্যে রক্ষা পেয়েছে।

জানা গেছে ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার ২ নং আমগাঁও ইউনিয়নে আমগাঁও গ্রামে আমগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়টি গত ১৯১৯ সালে স্থাপিত হয়।
বিদ্যালয়ের উত্তরে এবং পরিষদ ভবনের দক্ষিনে বিদ্যালয় স্থাপিত হওয়ার পূর্বে থেকেই জন সাধারণের যাতায়াতের জন্য রাস্তাটি উন্মুক্ত ছিল এখনো আছে।
কিন্তু সাম্প্রতিক বিদ্যালয় কর্তৃপক্ষ বিদ্যালয়ের নিরাপত্তা রক্ষার্থে প্রাচীর নির্মাণের কাজ শুরু করে।এতে করে শত বছর বয়সী পুরনো রেকর্ডীয় রাস্তাটি যাতায়াতের অযোগ্য হয়ে পড়বে এবং গ্রামের একাংশের লোকজনের ভোগান্তি বহুগুনে বেড়ে যাবে।

বিষয়টি ওই গ্রামের বাসিন্দা দৈনিক ইত্তেফাক পত্রিকার সাবেক সংবাদদাতা, দৈনিক মানবাধিকার প্রতিদিন ও দৈনিক তথ্য বার্তা পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার মোঃ আব্দুস সবুর কাদেরী (দুলাল) এর দৃষ্টিগোচর হলে মুঠোফোনে ঠাকুরগাঁও জেলা প্রশাসক মহোদয়কে বিষয়টি জানান।জেলা প্রশাসক মহোদয় তাৎক্ষণাৎ হরিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয় কে বিষয়টি গুরুত্বের সহিত দেখার জন্য নির্দেশ দেন।
সমস্ত কিছুর অবসান ঘটিয়ে মাননীয় জেলা প্রশাসক মহোদয়ের হস্তক্ষেপে অল্পের জন্য রাস্তাটি রক্ষা পেল।রাস্তা জায়গা ছেড়ে দিয়ে প্রাচীর নির্মাণের কাজ চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।