ঢাকাTuesday , 10 January 2023
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

অবৈধ যানবাহন, প্রাণ গেল কলেজ শিক্ষকের

Link Copied!

অবৈধ যানবাহন, প্রাণ গেল কলেজ শিক্ষকের

তালা উপজেলা প্রতিনিধি:

সাতক্ষীরা-খুলনা মহাসড়কে বাস ও অবৈধ থ্রি হুইলার মাহিন্দ্রার সংঘর্ষে পাটকেলঘাটা হারুনুর রশিদ ডিগ্রী কলেজের বাংলা সহকারী প্রভাষক নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে পাটকেলঘাটা ভৈরব নগর মোড়ে মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, সহকারি প্রভাষক ফকির আহমেদ অবৈধ যানবাহন থ্রি হুইলার মাহিন্দ্রা যোগে বাড়িতে যাচ্ছিল। এ সময় পেছনদিক থেকে এসে বাসটি মাহিন্দ্রায় ধাক্কা দিয়ে মুহূর্তেই ঘটনাস্থল ত্যাগ করে। মাহিন্দ্রা থেকে পড়ে গুরুতর আহত হয় ফকির আহমেদ। এসময় তাকে উদ্ধার করে মুমূর্ষ অবস্থায় খুলনা মেডিকেল কলেজে নেওয়ার পথে তিনি মারা যান। নিহত সহকারি প্রভাষক ফকির আহমেদ শাহ পাটকেলঘাটার বাইগুনি গ্রামের মৃত মতিয়ার রহমানের ছেলে।

স্থানীয়রা জানায় , প্রশাসনের কিছু অসুধ কর্মকর্তারা সুবিধা নিয়ে সড়কে এসব যানবাহন চলতে দিচ্ছে। সড়ক আইনে নিষিদ্ধ থাক

তাছাড়া প্রশিক্ষণ ১৫ বছর বয়স থেকে শুরু করে বিভিন্ন বয়সের মানুষ অবৈধ এই যানবাহন নিয়ে দাপিয়ে বেড়াচ্ছে। এ কারণে সড়কেই ঝরছে স্কুলের কোমলমতি ছাত্র-ছাত্রীর সহ তরতাজা প্রাণ।

পথচারী রেজাউল করিম জানান,পাটকেলঘাটা ওভার ব্রিজের উপর ভোর হতে রাত পর্যন্ত সীমাহীন যানজটের শেষ নেই জনসাধারণের পায়ে হেঁটে চলার ফুটপাতের রাস্তাটি দখল করে নিয়েছে ব্যাটারি চালিত ইজিবাইক ও থ্রি হুইলার মাহিন্দ্রা। ফলে কোনোভাবেই যেন লাগাম টানা যাচ্ছে না ব্যাটারিচালিত এসব যানবাহনের। সেইসঙ্গে মালিকরাও কিশোরদের হাতেই তুলে দিচ্ছেন থ্রি হুইলার মাহিন্দ্রা ইজিবাইক, ব্যাটারিচালিত রিকশা। ফলে বাড়ছে দুর্ঘটনা, প্রাণহানি।

চুকনগর হাইওয়ে থানার ওসি শওকত হোসেন জানান, হাইওয়ে সড়ক দিয়ে কোন অবৈধ যানবাহন চলেনা। যদি কোন যানবাহন চলে থাকে কোন কিছু কি হয়েছে কিনা আমার জানা নেই।

পাটকেলঘাটা থানার ওসি কাঞ্চন কুমার জানান , ঘাতক বাস ও তার ড্রাইভারকে আমারা আটক করেছি। তাদের বিরুদ্ধে আইনের ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।