ঢাকাTuesday , 22 November 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. কৃষি বার্তা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. চাকরি
  13. জাতীয়
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

আওয়ামী লীগ নেতা বদির পরে দুদকের জালে বদির ভগ্নিপতি

Link Copied!

আওয়ামী লীগ নেতা বদির পরে দুদকের জালে বদির ভগ্নিপতি

কামরুল ইসলাম চট্টগ্রাম

অবশেষে দুদকের জালে দরা পড়লেন টেকনাফের সাবেক এমপি আওয়ামী লীগের নেতা বদির ভগ্নিপতি।
কক্সবাজারের উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য টেকনাফে সন্ত্রাসের রাজত্ব কায়েম কারি আবদুর রহমান বদির মামাতো বোনের স্বামী নুরুল হোছাইনের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে সোমবার (২১ নভেম্বর) দুদক সমন্বিত কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক রিয়াজ উদ্দিন বাদী হয়ে মামলাটি করেন।

দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক তুষার আহমেদ জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজাহারে নুরুল হোছাইনের বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভূত ১ কোটি ৩ লাখ টাকার সম্পদ অর্জনের অভিযোগ আনা হয়। তিনি সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদির মামাত বোনের স্বামী এবং টেকনাফ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুরের আপন ভগ্নিপতি।

মামলার বাদী দুদক কর্মকর্তা রিয়াজ উদ্দিন বলেন, নুরুল হোছাইন ও তার ভাই আবদুর রহিমের বিরুদ্ধে ইয়াবা ব্যবসার মাধ্যমে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন সংক্রান্তে একটি অভিযোগ দুদক প্রধান কার্যালয় থেকে বিভাগীয় কার্যালয় হয়ে কক্সবাজারে আসে। যার অনুসন্ধান করতে গিয়ে নুরুল হোছাইনকে সম্পদের হিসাব দিতে বলা হয়। নুরুল হোছাইন ২০১৮ সালের ২৯ নভেম্বর ডাকযোগে সম্পদের হিসাব পাঠান। তার দেওয়া হিসাব যাচাই-বাছাইকালে জ্ঞাত আয় বহির্ভূত ১ কোটি ৩ লাখ টাকার সম্পদ অর্জনের প্রমাণ পাওয়া গেলে মামলার সুপারিশ জানিয়ে দুদক প্রধান কার্যালয়ে প্রতিবেদন দাখিল করা হয়।

আরেক দুদক কর্মকর্তা তুষার আহমেদ বলে, ১৫ নভেম্বর নুরুল হোছাইনের বিরুদ্ধে মামলা করার অনুমোদন পাওয়া যায়। যার পরিপ্রেক্ষিতে সোমবার মামলাটি করা হয়েছে। দুদক আইনে ব্যবস্থা নেওয়া হচ্ছে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।