ঢাকাবুধবার , ২৫ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

আগামী স্হানীয় সরকার নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আকবর আলী

স্টাফ রিপোর্টার তামিম হোসেন
অক্টোবর ২৫, ২০২৩ ২:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

আগামী স্হানীয় সরকার নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আকবর আলী

স্টাফ রিপোর্টার তামিম হোসেন

জনপ্রিয়তার শীর্ষে সাবেক ইউপি সদস্য আকবর আলী সামনে দ্বাদশ সংসদ নির্বাচনে তারপরেই স্হানীয় নির্বাচন তাই ইতোমধ্যে প্রত্যেক ইউনিয়নের প্রার্থীরা ব্যস্ত সময় পার করছেন। ব্যতিক্রম নয় মান্দার নুরুল্যাবাদ ইউনিয়ন।

বিভিন্ন ওয়ার্ড ও এলাকায় ঘুরে জনমত জরিপে জানা যায়, ভোটারদের মাঝে একচেটিয়া জনপ্রিয়তা অর্জন করতে সমর্থ হয়েছেন যিনি তিনি হলেন সাবেক ইউপি সদস্য আকবর আলী । নিজের শিক্ষাগত যোগ্যতা, পারিবারিক ইতিহাস, রাজনৈতিক সমীকরণে ও সাধারণ ভোটারদের গ্রহণ যোগ্যতার বিচারে তিনি সবার চাইতে এগিয়ে। এছাড়াও বিভিন্ন ধর্মীয় ও সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ততা,যেকোন দুর্যোগকালীন সময়ে সাধারণ ও অসহায় মানুষদের অনুদান দিয়ে পাশে দাঁড়ানোসহ বিভিন্ন উৎসবে খাদ্য-বস্ত্র-অর্থ বিতরণ করে তিনি নিজেকে অনন্য উচ্চতায় প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন । ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও মতবিনিময় সভা করে নিজস্ব জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছেন তিনি।

এলাকায় তিনি একজন সাদা মনের উদার মানসিকতার ও দানশীল পরিবারের সদস্য হিসেবে পরিচিতি। এলাকার সাধারণ মানুষরা জানান আমরা নেতা বা চেয়ারম্যান বুঝিনা
তিনি একজন ভাল মানুষ,তিনি একজন কর্মঠ ব্যক্তি, তিনি চেয়ারম্যান পদে নির্বাচিত হলে আমাদের এলাকার তথা সারা ইউনিয়নের উন্নয়ন হবে। আমাদের দু:খ দুর্দশায় তাঁকে সহজেই পাশে পাওয়া যায়। ইতোমধ্যে তিনি সমাজের সকল মতাদর্শের মানুষের কাছে একজন দক্ষ, পরিশ্রমী ও মেধাবী সমাজ সেবক এবং নেতা হিসেবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন। সামাজিক সচেতনতা এবং মানবিক সেবার অনন্য উদ্যোগ তাকে একজন মানবদরদী ও মহতী মানুষের উচ্চতায় অধিষ্ঠিত করেছে। তিনি এলাকার দরিদ্র জনগোষ্টির উন্নয়নে বিভিন্ন উন্নয়নমূলক কর্মসূচি বাস্তবায়ন করছিলেন তিনি ইউপি সদস্য থাকাকালীন সময়ে ইউনিয়নের বিভিন্ন রাস্তার উন্নয়ন, কালভাট, ব্রীজ, স্কুল, মন্দির, মাদ্রাসা, কবরস্থান, মসজিদ, ঈদগাঁমাঠ সংস্কার করেছিলেন। গরীব দু:খী মানুষের মাঝে বয়স্কভাতা, বিধবাভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালিন ভাতা, সঠিকভাবে বিতরণ করেছিলেন। বিভিন্ন উন্নয়ন প্রকল্প সঠিক ভাবে বাস্তবায়ন করেছিলেন।

আগামী নির্বাচনে নির্বাচিত হলে সততা ও কর্মদক্ষতার সাথে ১০ নং নুরুল্যাবাদ ইউনিয়নবাসীকে সেবা দিয়ে উন্নয়নের অগ্রযাত্রায় অগ্রণী ভূমিকা পালন করে ইউনিয়নকে আধুনিক মডেল হিসেবে গড়ে তুলবেন এমনটাই প্রত্যাশা ইউনিয়নবাসীর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।