ঢাকারবিবার , ২৫ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

আদালতের আদেশ অমান্য করে প্রবাসী ঘরে ভাঙচুর, লুটপাট করলেন ইসহাক গং

কামরুল ইসলাম চট্রগ্রাম
জুন ২৫, ২০২৩ ১০:৪১ অপরাহ্ণ
Link Copied!

আদালতের আদেশ অমান্য করে প্রবাসী ঘরে ভাঙচুর, লুটপাট করলেন ইসহাক গং

কামরুল ইসলাম চট্টগ্রাম

“বিজ্ঞ আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রবাসীর ভাড়াঘরে ভাংচুর, লুটপাট করেন এলাকার চিহ্নিত ভূমিদস্যু, চাঁদবাজরা” এই বিষয়ে স্থানীয়দের বক্তব্য অনুযায়ী জানা যায় এলাকার চিহ্নিত কিছু ভূমিদস্যু, চাঁদাবাজরা দীর্ঘদিন ধরে রাউজানের কাতার প্রবাসী মোহাম্মদ হোসেনের নিকট বিভিন্ন ভাবে চাঁদা দাবি করে আসিতেছে। প্রবাসী মোহাম্মদ হোসেন তাদের দাবি কৃত্ত চাঁদা না দিলে প্রবাসী এবং তার পরিবার পরিজনের উপর হামলা এমনকি উক্ত এলাকা হতে উচ্ছেদ সহ বিভিন্ন রকমের ভয়ভীতি সহ প্রাণনাশের হুমকি ধমকি দিয়ে আসিতেছে । উপরোক্ত কারণে চিহ্নিত ভূমিদস্যুদের বিরুদ্ধে মোহাম্মদ হোসেন বাদী হয়ে আদালতে সিভিল মামলা দায়ের করেন । বিজ্ঞ আদালত কর্তৃক ভূমিদস্যুগণের বিরুদ্ধে নিষেধাজ্ঞার আদেশ প্রচারিত রয়েছে । আদালতের নিষেধাজ্ঞার আদেশ থাকা সত্ত্বেও ভূমিদস্যুগণ প্রবাসী হোসেনের কলোনিতে প্রবেশ করে বারে বারে সন্ত্রাসী কার্যকলাপ করায় তাদের বিরুদ্ধে প্রবাসী মোহাম্মদ হোসেন বিজ্ঞ আদালতে ভায়োলেশন মিছ মামলা দায়ের করেন । এরপরও ভূমিদস্যুরা তাদের সন্ত্রাসী কার্যক্রম অব্যাহত রাখে । প্রবাসী মোহাম্মদ হোসেন দেশে না থাকার সুযোগ নিয়ে বায়েজিদ থানা মামলার এজাহারভুক্ত ১,২,১০,১১ নং আসামীর নেতৃত্বে গত ৪ জুন ২০২৩ বিজ্ঞ আদালতের নিষেধাজ্ঞার আদেশ অমান্য করে
দুপুর ২: ২৫ মিনিটে ১-১১ নং আসামীগণ প্রকাশ্যে কাতার প্রবাসী মোঃ হোসেন এর কলোনীতে অবৈধভাবে প্রবেশ করে প্রবাসীর ভাগিনা কে মারধর করে এবং সবকিছু ভাঙচুর সহ সকল মালামাল লুটপাট করে নিয়ে যায়, এতে প্রবাসী মোহাম্মদ হোসেনের প্রায় আট লক্ষ টাকার ক্ষতিগ্রস্থ হয় । উক্ত ঘটনাকে কেন্দ্র করে নগরীর বায়েজিদ থানায় গত ০৭/০৬/২৩ ইং তারিখে ১১ জনকে আসামী করে প্রবাসীর স্ত্রী বাদী হয়ে মামলা নং ১৪(০৬)২৩ দায়ের করে, অভিযুক্তরা হলেন ১।মোঃ ইসহাক, ২।মনিরুজ্জামান সজল, ৩।আব্দুর রহিম আকাশ, ৪। মোঃ জিয়া, ১০। আমির হোসেন আমু, ১১। আনোয়ার ইকবাল সহ আরও অনেকেই । ভূমিদস্যুরা বিজ্ঞ আদালতকে বৃদ্বা আঙ্গুল প্রদর্শন করিয়া বার বার প্রবাসী হোসেন এবং হোসেনের কলোনিতে হামলা চালিয়ে যাচ্ছেন । বায়েজিদ থানায় মামলা দায়ের করায় ভূমিদস্যুরা প্রবাসী মোহাম্মদ হোসেন এবং তার পরিবার পরিজনদের হত্যা করিবে মর্মে প্রকাশ্যে প্রাণনাশের হুমকি দিয়ে যাচ্ছেন। বর্তমান ভূমিদস্যুদের দ্বারা প্রবাসী ও প্রবাসীর পরিবারের জানমাল হুমকির সম্মুখীন । উক্ত প্রবাসী মোহাম্মদ হোসেন ভূমিদস্যু,চাঁদাবাজদের বিরুদ্ধে সকল আইনশৃঙ্খলা বাহিনীর নিকট এর সুষ্ট বিচার এর দাবি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।