ঢাকাশনিবার , ৮ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

আমার সংবাদ পত্রিকার এক যুগ পূর্তি অনুষ্ঠিত

Link Copied!

আমার সংবাদ পত্রিকার এক যুগ পূর্তি অনুষ্ঠিত

ফরিদগঞ্জ, চাঁদপুর প্রতিনিধিঃ জাকির হোসেন

উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে দৈনিক আমার সংবাদ পত্রিকার এক যুগ পূর্তি অনুষ্ঠিত হয়েছে।

৬ জুন বৃহস্পতিবার বিকালে শহরের একটি চাইনিজ রেষ্টুরেন্টে এই যুগপূর্তি অনুষ্ঠান সম্পন্ন হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ন কবীর সুমন, পৌরসভার সাবেক প্যাণেল মেয়র কবীর খান, সমাজসেবক আলিম আল রাজি কবীর।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ও নাগরিক টিভির জেলা প্রতিনিধি সাংবাদিক অমরেশ দত্ত জয়ের সঞ্চালনায় ও দৈনিক আমার সংবাদের চাঁদপুর জেলা প্রতিনিধি শ্যামল সরকারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ক্রীড়া সাংবাদিক মিজানুর রহমান, বিএমএসএফ এর চাঁদপুরের সাংগঠনিক সম্পাদক সাঈদ হোসেন অপু, যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন, চাঁদপুর জেলা যুব ঐক্য পরিষদের সদস্য সচিব পার্থ গোপাল দাস,যুগ্ম আহ্বায়ক জয় চন্দ্র নাগ, দৈনিক দিনপ্রতিদিনের সম্পাদক খোরশেদ আহমেদ, দৈনিক চাঁদপুর দিগন্তের সহকারী সম্পাদক জামাল হোসেন, দৈনিক ঢাকার ডাকের জেলা প্রতিনিধি আলমগীর হোসেন বাবু, দৈনিক বাংলাদেশ সমাচারের জেলা প্রতিনিধি দীন মোহাম্মদ দিলরাজ, দৈনিক আমার প্রানের বাংলাদেশের জেলা প্রতিনিধি আহসান হাবিব পাটওয়ারী, দৈনিক কালবেলার হাইমচর প্রতিনিধি শিমুল অধিকারী সুমন, দৈনিক বাংলাদেশ সমাচারের সদর প্রতিনিধি আব্দুল আউয়াল, দৈনিক ঢাকার ডাকের ফরিদগঞ্জ প্রতিনিধি মো: জাকির হোসেন, দৈনিক আমাদের মাতৃভূমির প্রতিনিধি সাইফুল ইসলাম, দৈনিক চাঁদপুর জমিনের প্রতিনিধি আরিফ মীর, দৈনিক আমাদের মাতৃভূমির প্রতিনিধি মো: সাদ্দাম হোসেন, দৈনিক চাঁদপুর সংবাদের প্রতিনিধি মোঃ রাসেল আহমেদ, দৈনিক ইলশেপাড়ের প্রতিনিধি মো: আল-আমীনসহ সাংবাদিক,রাজনৈতিক ব্যাক্তিবর্গ ও সুধীমহল।

বক্তারা তথ্য প্রযুক্তির যুগে নানা চ্যালেঞ্জ মোকাবেলা করে দৈনিক আমার সংবাদ পত্রিকাটি দিন দিন পাঠকপ্রিয় হওয়ায় এর উত্তরোত্তর সফলতা কামনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST