ঢাকাশুক্রবার , ৩ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

আমিনুল শিকদার এর মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

admin
মে ৩, ২০২৪ ৬:৪৫ অপরাহ্ণ
Link Copied!

আমিনুল শিকদার এর মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

 

টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ

টাঙ্গাইলের সখীপুরে মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলায় আমিনুল সিকদারকে ফাঁসানোর প্রতিবাদে এলাকাবাসী মানববন্ধন করেছে। ২৮ এপ্রিল সকাল ১০ টায় আমিনুলের নিজ এলাকায় কাকড়াজান ইউনিয়নের আদানী ভূইয়াদ, কুটুমশাহ মাজারপাড় এলাকায় এ মানবন্ধন অনুষ্ঠিত হয়। সাবেক মেম্বার আশরাফ আলীর সভাপতিত্বে মানববন্ধনে এলাকার নারী পুরুষ সর্ব শ্রেণীর মানুষ অংশ গ্রহণ করেন।
মানববন্ধনে আগত হেলাল মিয়া বলেন, আমিনুল শিকদার একজন সমাজ সেবক, তিনি এই মাদকের সাথে কোন ভাবেই জড়িত নয়, আমরা জানি আমিনুল শিকদার একজন ভাল মানুষ, সে ষড়যন্ত্রের শিকার। বিল্লাল হোসেন বলেন,আমিনুল শিকদারের মতো ভালো মানুষ কখনোই মাদকের সাথে জড়িত নয়, আমরা তার মুক্তি চাই।আমিনুল শিকদারের গর্ভধারণী মা, বুক চাপড়ে কাদতে কাদতে বলেন আমার ছেলে কোন মাদকের সাথে জড়িত নয় আমার ছেলেকে ফাঁসানো হয়েছে, আমি ছেলেকে ফেরত চাই এই কথা বলতে বলতে জ্ঞান হারিয়ে ফেলেন। কাকড়াজান ইউনিয়নের চেয়ারম্যান মোঃ দুলাল হোসেন বলেন, আমিনুল শিকদার কোন প্রকার মাদকের সাথে জড়িত এমন কথা আমি জানিনা তবে আমার জানা মতে, সে একজন ভাল মানুষ। মানব বন্ধনে আসা আরো স্হানীয় এলাকা বাসীর সাথে কথা বলে জানা যায়, আমিনুল শিকদার একজন ভাল মানুষ সে একজন সমাজ সেবক সে ষড়যন্ত্রের শিকার হয়েছে। আমরা এর সুষ্ঠু নিরপেক্ষ তদন্ত চাই, আমরা তার মুক্তি চাই। উল্লেখ্য ২০ এপ্রিল শনিবার বিকেল চারটায় তার নিজের গ্রাম আদানী ভূইয়াদ, কুটুম শাহ মাজারপাড় এলাকায় তার নিজের দোকান থেকে টাঙ্গাইল র্্যাব ১৪ তাকে আটক করে নিয়ে যায়।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST