ঢাকাবৃহস্পতিবার , ১৯ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

আলতাফুন্নেছা কলেজে শেখ রাসেল দিবস-২০২৩ পালিত

স্টাফ রিপোর্টার: মোঃ সামিউল হক সায়িম
অক্টোবর ১৯, ২০২৩ ৯:৫৬ অপরাহ্ণ
Link Copied!

আলতাফুন্নেছা কলেজে শেখ রাসেল দিবস-২০২৩ পালিত

স্টাফ রিপোর্টার: মোঃ সামিউল হক সায়িম

জয়পুরহাট জেলাধীন ক্ষেতলাল উপজেলায় অবস্থিত সরকারি ছাঈদ আলতাফুন্নেছা কলেজের আয়োজনে ১৮ অক্টোবর, বুধবার সকাল ১১ টায় আজির উদ্দিন হলরুমে অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ সহিদুল ইসলামের সভাপতিত্বে ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ মোত্তাসসিম বিল্লাহর সঞ্চালনায় ও ভূগোল বিভাগের প্রভাষক মোঃ আরিফুল ইসলামের কুরআন তিলাওয়াতের মাধ্যমে শেখ রাসেল দিবস-২০২৩ উপলক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কনিষ্ঠ পুত্র শেখ রাসেল-এর ৬০ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন ভূগোল বিভাগের প্রভাষক মোঃ আরিফুল ইসলাম।

এতে স্বাগত বক্তব্য রাখেন অত্র কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী মোঃ সামিউল হক সায়িম। বক্তব্য রাখেন অত্র কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান মোঃ মাহমুদ আল রাজী, ভূগোল বিভাগের বিভাগীয় প্রধান মোঃ আহসান হাবিব প্রমুখ।

আলোচনা সভার পূর্বে শেখ রাসেল দিবস উপলক্ষ্যে শিক্ষার্থীদের জন্য একটি কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয় এবং ৩ জন প্রতিযোগীকে বিজয়ী ঘোষণা করা হয়। কুইজ প্রতিযোগিতায় ১ম হয়েছেন অত্র কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী মোঃ সামিউল হক সায়িম, ২য় হয়েছেন একাদশ শ্রেণির মোছাঃ আফছানা নওরীন বীনা, ৩য় হয়েছেন একাদশ শ্রেণির মোঃ মাহমুদ কবির রাহাত।

কুইজ প্রতিযোগিতার বিচারক ছিলেন আইসিটি বিষয়ের প্রভাষক মোঃ মনোয়ার হোসেন, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ মোত্তাসসিম বিল্লাহ ও ইংরেজি বিভাগের প্রভাষক মোঃ মোবারক হোসেন।

আলোচনা সভা শেষে বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়। পুরস্কার প্রদান করেন অত্র কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ সহিদুল ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পি.এইচ.ডি. গবেষক ও অত্র কলেজের ইসলামিক স্টাডিজ বিভাগের প্রভাষক মোঃ রাশেদুর রহমান, ভূগোল বিভাগের প্রভাষক মোঃ সাজ্জাদুর রহমান, শরীরচর্চা শিক্ষক এ.টি.এম. শফিউল ইসলাম প্রমুখ‌।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST