ঢাকাSunday , 25 June 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
আজকের সর্বশেষ সবখবর

আলমগীর অপুর সিটিং প্লাস সহ দুই টি ভুয়া টিভির সম্প্রচার বন্ধ

Link Copied!

আলমগীর অপুর সিটিং প্লাস সহ দুই টি ভুয়া টিভির সম্প্রচার বন্ধ

কামরুল ইসলাম

চট্টগ্রামে সিটিং প্লাস টিভির অফিসে প্রশাসনের তালা
নিবন্ধন ছাড়া আইপি টিভি পরিচালনা ও সংবাদ প্রচারের অভিযোগে চট্টগ্রাম থেকে প্রচারিত অনলাইনভিত্তিক দুটি টিভি বন্ধ করে দিয়েছে চট্টগ্রাম জেলা প্রশাসন। আইপি টিভি দুটি হলো- সিটিং প্লাস টিভি ও সি ভিশন টিভি। ক্যামেরাসহ চ্যানেল দুটির মালামালও জব্দ করা হয়েছে।
রবিবার (২৫ জুন) দুপুরে একই সময়ে জেলা প্রশাসনের দুই জন নির্বাহী ম্যাজিস্ট্রেট পৃথক দুটি অনুমোদনহীন আইপি টিভির অফিসে অভিযান চালান।

নগরীর ওয়াসা মোড়ে অবস্থিত সিপ্লাস টিভিতে অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ ও জিইসি মোড়ে অবস্থিত সি ভিশন নামে অপর আইপি টিভির অফিসে অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের অপর নির্বাহী ম্যাজিস্ট্রেট হিমাদ্রী খীসা। অভিযান শেষে দুটি ভুঁইফোড় আইপি টিভির অফিসের কার্যক্রম বন্ধ করে দিয়ে অফিস দুটিতে তালা ঝুলিয়ে দেয় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট। এ সময় অনুমোদনহীন আইপি টিভি দুইটির ক্যামেরাসহ যন্ত্রপাতিও জব্দ করা হয়।

অভিযান পরিচালনাকারী ম্যাজিস্ট্রেটরা জানান, আইপি টিভি চালানোর কোনো বৈধ কাগজপত্র এই প্রতিষ্ঠানগুলো দেখাতে পারেনি। অনুমোদন ছাড়া তারা কার্যক্রম পরিচালনা করায় এসব আইপি টিভির কার্যক্রম আজ থেকে বন্ধ করে দেয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।