ঢাকাWednesday , 23 August 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
আজকের সর্বশেষ সবখবর

আশাশুনিতে নবাগত ওসিকে শুভেচ্ছা ও বিদায়ী ওসিকে সংবর্ধনা

Link Copied!

নিজস্ব প্রতিনিধি

আশাশুনিতে নবাগত ওসিকে শুভেচ্ছা
ও বিদায়ী ওসিকে সংবর্ধনা
আশাশুনি থানায় নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিশ্বজিৎ কুমার অধিকারীকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে গ্রহন ও বিদায়ী ওসি মোঃ মমিনুল ইসলাম (পিপিএম) কে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার (২৩ আগস্ট) বিকালে ওসির কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
নবাগত অফিসার ইনচার্জ বিশ্বজিৎ কুমার অধিকারী যশোর জেলার কোতয়ালি থানার শংকরপুর গ্রামে মৃত ধীরেনচন্দ্র অধিকারী এর ছেলে। তিনি নব্য পদায়নকৃত অফিসার ইনচার্জ হিসাবে আশাশুনি থানায় যোগদান করেছেন। বিদায়ী ওসি মমিনুল ইসলাম (পিপিএম) আশাশুনি থানা থেকে বদলি হয়ে তালা থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করবেন। যোগদান ও সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) মোঃ রফিকুল ইসলাম, সেকেন্ড অফিসার এসআই আবু হানিফ, বুধহাটা পুলিশ তদন্ত কেন্দে্রর ইনচার্জ এসআই শিহাবুল ইসলাম, এসআই জাহাঙ্গীর হোসেন খান, বিজন কুমার, মিঠুন মন্ডল, ইমরান হোসেন, মহিতুর রহমান, এএসআই মারুফ কবির, সোহেল শেখ, মোজাফ্ফর হোসেন, জিয়াউর রহমানসহ থানার অফিসার বৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।