ঢাকাবুধবার , ২৯ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

আশাশুনিতে সমন্বিত পারিবারিক খামার স্থাপন ও বায়োগ্যাস প্রযুক্তি প্রশিক্ষণ উদ্বোধন

ভ্রাম্যমান প্রতিনিধি সাতক্ষীরা
নভেম্বর ২৯, ২০২৩ ১:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

আশাশুনিতে সমন্বিত পারিবারিক খামার স্থাপন ও বায়োগ্যাস প্রযুক্তি প্রশিক্ষণ উদ্বোধন

ভ্রাম্যমান প্রতিনিধি সাতক্ষীরা

আশাশুনিতে দারিদ্র বিমোচনের লক্ষ্যে সমন্বিত পারিবারিক খামার স্থাপন ও সম্প্রসারণ এবং বায়োগ্যাস প্রযুক্তি বিষয়ক প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ প্রশিক্ষণের আয়োজন করে যুব উন্নয়ন অধিদপ্তর আশাশুনি।
দারিদ্র বিমোচনের লক্ষ্যে ব্যাপক প্রযুক্তি নির্ভর সমন্বিত সম্পদ ব্যবস্থাপনা ইমপ্যাক্ট ৩য় পর্যায় (১ম সংশোধিত) শীর্ষক প্রকল্পের আওতায় ৫ দিনের এই প্রশিক্ষণ কোর্সের শুভ উদ্বোধন করেন, প্রধান অতিথি উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ এনামুল ইসলাম। উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আলহাজ্ব এস এম আজিজুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৪০ জন প্রশিক্ষনার্থীকে প্রশিক্ষণ প্রদান করছেন, উপজেলা ভ্যটেরিনারী সার্জন ডাঃ তরিকুল ইসলাম, যুব উন্নয়ন অধিদপ্তরের ক্রেডিট এন্ড মার্কেটিং অফিসার টি এম সেলিম মাহমুদ, কমিউনিটি সুপার ভাইজার সাইফুল্লাহ ইসলাম ও তহমিনা পারভিন, সাব এ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার কবিরুল আহসান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST