ঢাকাWednesday , 29 November 2023
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

আশাশুনি সরকারি হাই স্কুলে বিদায়ী প্রধান শিক্ষককে সংবর্ধনা প্রদান

Link Copied!

আশাশুনি সরকারি হাই স্কুলে বিদায়ী
প্রধান শিক্ষককে সংবর্ধনা প্রদান

ভ্রাম্যমাণ প্রতিনিধি সাতক্ষীরা

আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুন নাহার নার্গিসকে অবসর জনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। রবিবার (২৮ নভেম্বর) দুপুর ২ টায় বিদ্যালয় মিলনায়তে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সহকারী প্রধান শিক্ষক মাজহারুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সংবর্ধিত সদ্য অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আশরাফুন নাহার নার্গিস। শিক্ষক আসিফ ইকবালের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, সহকারী শিক্ষক সেলিনা আকতার, আরেফা খাতুন, নারায়ন চন্দ্র পাল, মৈত্রেয় সুন্দর রায়, বিধান চন্দ্র কুন্ডু, আনিছুর রহমান, রাম প্রসাদ মন্ডল, বোরহান উদ্দীন, আয়ুব আলী, সসীম কুমার, এলাহি বকশ, কল্যানী রানী, পারভিন সুলতানা, মফিজুল ইসলাম, আমান উল্লাহ আমান, অফিস সহকারী গুলশান আরা লিলি, শিক্ষার্থী মুনিয়া প্রমুখ। সবশেষে অবসরজনিত বিদায়ী প্রধান শিক্ষককে পুস্তস্তবক, বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।
উল্লেখ্য, প্রধান শিক্ষক আশরাফুন্নাহার নার্গিস ২০০৩ সালের ৭ মে সহকারী প্রধান শিক্ষক হিসাবে যোগদান করেন। এরপর ২০০৮ সালের ২৩ জানুয়ারী প্রধান শিক্ষক হিসাবে স্কুলে যোগদান করেন। যোগদানের পর হতে তিনি সফলতার সাথে দায়িত্ব পালন করে শিক্ষার গুণগত মান উন্নয়নসহ উপজেলা পর্যায়ে স্বাধীনতা দিবস, বিজয় দিবস, বিজ্ঞান মেলাসহ বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান ও খেলাধুলা প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে শ্রেষ্ঠত্ব বজায় রাখার গৌরব অর্জনে কাজ করে এসেছেন। এরআগে তিনি চাম্পাফুল আপ্রচ মাধ্যমিক বিদ্যাপীঠে সহকারী শিক্ষক হিসাবে সুনামেন সাথে দায়িত্ব পালন করেন। তিনি দীর্ঘ শিক্ষকতা জীবন সফলতার সাথে পরিসমাপ্তি ঘটিয়ে গতকাল রবিবার (২৬ নভেম্বর) শেষ কর্ম দিবস হিসাবে দায়িত্ব পালন শেষে গৌরবময় অবসর গ্রহন করলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।