ঢাকাMonday , 12 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

ইউপি সদস্য বাদশা মিয়াকে ৩০ হাজার ইয়াবাসহ আটক

Link Copied!

ইউপি সদস্য বাদশা মিয়াকে ৩০ হাজার ইয়াবাসহ আটক

কামরুল ইসলাম

কক্সবাজার জেলার টেকনাফে ইউপি সদস্য বাদশা কে ইয়াবা সহ আটক।

বিস্তারিত জানতে গিয়ে জানাযায় কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য বাদশা মিয়াকে ৩০ হাজার ইয়াবাসহ আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলা অফিসের সদস্যরা।

বৃহস্পতিবার সন্ধ্যায় হোয়াইক্যং নয়াবাজার স্টেশন সংলগ্ন ব্যক্তিগত অফিস থেকে তাকে আটক করা হয়। এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার রাতে কয়েক ঘণ্টা কক্সবাজার-টেকনাফ সড়ক অবরোধ করে রেখেছে তার লোকজন। এ সময় টহলরত র‌্যাবের একটি গাড়িও ভাঙচুরের খবর পাওয়া গেছে। জানা যায়, আটক বাদশা মিয়া ও তার তিন ভাই চিহ্নিত মাদক কারবারি।
বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম জানান, ইয়াবাসহ ইউপি সদস্য আটকের ঘটনায় সড়ক অবরোধের ঘটনা ঘটেছে। এ বিষয়ে টেকনাফ থানার পুলিশ ঘটনাস্থলে কাজ করছে।

স্থানীয়রা জানান, ইয়াবাসহ ইউপি সদস্য আটকের ঘটনায় তার লোকজন কাঠ জ্বালিয়ে সড়ক অবরোধ করে। তারা ক্ষিপ্ত হয়ে বাদশাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশসহ অন্যান্য বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে। এ সময় ইউপি সদস্যের অনুসারীরা আইনশৃংখলা বাহিনীর সদস্যদের উপর ক্ষিপ্ত হয়ে হামলা চালায়। এ সময় টহলরত র‌্যাবের একটি গাড়ির কাঁচ ভেঙে দেয় বাদশা বাহিনী । এ ঘটনায় পুলিশ সদস্যরাও আহত হন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) সহকারী পরিচালক রুহুল আমিন জানান, সন্ধ্যায় মেম্বারের নিজস্ব অফিস থেকে ৩০ হাজার ইয়াবাসহ তাকে আটক করা হয়। এ বিষয়ে গতকাল জুম্মাবার টেকনাফ মডেল থানায় মামলা রুজু করা হয়েছে। তাছাড়া আটক আসামিকে আদালতে সোপর্দ করার পর জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও নিশ্চিত করেন তিনি।
হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই যায়েদ হাসান বলেন, সড়কে আগুন জ্বালিয়ে অবরোধ করার খবর পেয়ে পুলিশের একটি টিম সেখানে পৌঁছায়। পুলিশ লোকজনকে বুঝিয়ে সড়কে ব্যারিকেড তুলে নিয়ে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে অনুরোধ করে। কিন্তু তারা ব্যরিকেড না তুলে উল্টো পুলিশের উপর হামলা করে। এতে চারজন পুলিশ সদস্য আঘাতপ্রাপ্ত হই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।