ঢাকাবুধবার , ২২ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ইয়াবা নিয়ে যাওয়ার পথে ৪ পরিবহন শ্রমিক ধরা

Link Copied!

ইয়াবা নিয়ে যাওয়ার পথে ৪ পরিবহন শ্রমিক ধরা

কায়সার হামিদ, কক্সবাজার উপজেলা প্রতিনিধি :

কক্সবাজারে বেড়ানোর নাম করে ইয়াবার চালান আনতে গিয়ে গ্রেপ্তার হয়েছেন চার পরিবহন শ্রমিক। আজ মঙ্গলবার ভোরে রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন দনিয়া কলেজের পাশে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে তাঁদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁদের কাছে থেকে ২০ লাখ মূল্যের ৫ হাজার ৪৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রো (দক্ষিণ) কার্যালয়ের উপপরিচালক মোহাম্মদ মামুন জানান, আজ মঙ্গলবার ভোরে রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। ওই অভিযানে এনা ট্রান্সপোর্টের একটি নন এসি যাত্রীবাহী বাস আটকে অভিযান চালানো হয়। এ সময় যাত্রীবেশে কক্সবাজার থেকে আসা চারজনকে ৫ হাজার ৪৩৫ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রো (দক্ষিণ) কার্যালয় কক্সবাজার থেকে রাজধানী ঢাকায় ইয়াবা পাচারকারী সিন্ডিকেটের বিরুদ্ধে সর্বাত্মক অভিযান পরিচালনা করে আসছে। বিশেষ করে ঢাকার বিভিন্ন প্রবেশপথে এবং বাস ও লঞ্চ টার্মিনালগুলোতে সার্বক্ষণিক টহল ও নজরদারি অব্যাহত আছে। এর ধারাবাহিকতায় আজ অভিযান চালানো হয়।

গ্রেপ্তার করা ব্যক্তিরা হলেন—শওকত আলী শিকদার (৫৪), আল-আমিন কাজী (৩৫), হাচান চৌধুরী ওরফে কামরুজ্জামান হাসান (৩৬) ও শ্যামল দত্ত (৪৫)। চারজনের বাড়িই গোপালগঞ্জে, পেশায় সবাই পরিবহন শ্রমিক।

গ্রেপ্তার ব্যক্তিদের জিজ্ঞাসাবাদের বরাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রো (দক্ষিণ) কার্যালয়ের এক কর্মকর্তা বলেন, শওকত আলী গাড়িচালক হিসেবে ঢাকা-কক্সবাজার রুটে কাজ করার সময় কক্সবাজারের টেকনাফের ইয়াবা কারবারি ইউনুছের সঙ্গে পরিচয় হয়। শওকত আলীর সহযোগী হিসেবে গোপালগঞ্জের আল আমিন কাজী, হাচান চৌধুরী ও শ্যামল দত্ত কাজ করত। শওকত আলী ইয়াবা কারবারি ইউনুছের থেকে ইয়াবা ক্রয় করে গোপালগঞ্জ শহরে বিক্রির জন্য নিয়ে যাচ্ছিল।

গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ (সংশোধিত ২০২০) এর সংশ্লিষ্ট ধারায় যাত্রাবাড়ী থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। আসামিদের জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে চক্রের অন্য সদস্যদের ধরতে অভিযান চলমান আছে বলে জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST