ঢাকাMonday , 2 January 2023
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

ইসলামপুরে জাতীয় পার্টির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Link Copied!

ইসলামপুরে জাতীয় পার্টির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

হাসর আলী,,জামালপুর ইসলামপুর

জামালপুরের ইসলামপুরে জাতীয় পার্টির ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী শোভাযাত্রার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বর্ণাঢ্য শোভাযাত্রাটি দলীয় কার্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে হাসপাতালে সামনে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।
জাতীয় পার্টি উপজেলা শাখার আয়োজনে
রবিবার(১জানুয়ারি) দুপুরে প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জামালপুর জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব মোস্তফা আল মাহমুদ।
এছাড়াও উপজেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক ফেরদৌসুর রহমান সরকার,মমতাজ ফকির, সদস্য আল আমিন মাস্টার, রোকনুজ্জামান সবুজ,জাতীয় যুব সংহতি পার্টি আহবায়ক শাহিন মিয়া,যুগ্ম আহবায়ক জহুরুল ইসলাম
পৌর জাতীয়পাটি সভাপতি তারা মিয়া,সাধারণ সম্পাদক খোরশেদ আলম,সাংগঠনিক সাখাওয়াত হোসেন বাদল,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি সভাপতি জুয়েল সরকার, জাতীয় মহিলা পার্টি সভাপতি মাহমুদা বেগম প্রমুখ।
উপজেলা,পৌর ও বিভিন্ন ইউনিয়নের জাতীয় পার্টির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আপনার আজ জাতীয় পার্টির ৩৭তম প্রতিষ্ঠা বার্ষকীতে এসে প্রমাণ করেছেন ইসলামপুরে মাটি জাতীয় পার্টির ঘাটি।
জাতীয় পার্টি ক্ষমতায় গেলে দেশের উন্নয়ন হয়। মানুষের জীবন যাত্রা মান উন্নত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।