ঢাকাSunday , 29 October 2023
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আক্রান্ত
  6. আটক
  7. আত্মহত্যা
  8. আনন্দ মিছিল
  9. আন্তর্জাতিক
  10. আবহাওয়া
  11. আর্থিক সহোযোগিতা
  12. আলোচনা সভা
  13. আহত
  14. ইফতার মাহফিল
  15. কৃষি বার্তা
আজকের সর্বশেষ সবখবর

ইসলামপুর গোয়ালেরচর ইউনিয়ন যুব সংহতির সম্মেলন অনুষ্ঠিত

Link Copied!

ইসলামপুর গোয়ালেরচর ইউনিয়ন যুব সংহতির সম্মেলন অনুষ্ঠিত

হাসর আলী জামালপুরঃ

জামালপুরের ইসলামপুর উপজেলার গোয়ালেরচর ইউনিয়নে যুব সংহতির সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(২৮অক্টোবর) বিকালে গোয়ালেরচর ইউনিয়ন জাতীয় পাটি’র আয়োজনে মোহাম্মদপুর এলাকায় যুব সংহতির সম্মেলনে প্রধান বক্তা উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জিল্লুর রহমান বিপু ।
উপজেলা জাতীয় পাটি সহ-সভাপতি জুয়েল সরকার সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক শাহিন মিয়া।

উপজেলা যুব সংহতি সদস্য সচিব শহিদুর রহমান বাবু সঞ্চলনায় এসময় উপস্থিত ছিলেন,উপজেলা জাতীয় পার্টির সহ সভাপতি ফেরদৌসুর রহমান সরকার,হারুনুর রশিদ হারুন,যুগ্ম সাধারণ সম্পাদক, মমতাজুর রহমান,শাহাব উদ্দিন,আলামিন মাষ্টার, সাংগঠনিক সম্পাদক ছাইদুর রহমান,অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল খালেক,তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক রোকনুজ্জামান সবুজ,যুগ্ম সাধারণ সম্পাদক মশিউর রহমান টুটুল, পৌর জাতীয় পাটি’র সাধারণ সম্পাদক খোরশেদ আলম, জাতীয়ও পার্টির মহিলা পার্টি সভাপতি মাফুজা বেগম ও সাধারণ সম্পাদিকা জানাতুল ফেরদৌস লিছা, চিনাডুলী ইউনিয়ন জাতীয় পাটি’র সাধারণ সম্পাদক আতিকুর রহমান লানজু,গোয়ালেরচর ইউনিয়ন জাতীয় পাটি সভাপতি তোতা ফারাজী,সাধারণ সম্পাদক আবু কালাম, উপজেলা জাতীয় পাটি যুগ্ম সাধারণ সম্পাদক জহরুল মন্ডল প্রমুখ। উপজেলা ও ইউনিয়ন জাতীয় পাটি’র নেতৃবৃন্দ ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, উন্নয়নের রুপকার,জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদ নেতৃত্বে আজ তৃণমূল পর্যায়ে অনেক শক্তিশালী জাতীয় পাটি। আগামী নির্বাচন ও আন্দোলন সংগ্রামে এ সংগঠনটি বিশেষ ভূমিকা পালন করবে।

বক্তারা আরো বলেন, সকল বিভেদ ও সমালোচনার উর্ধ্বে এসে সকলকে লাঙ্গল প্রর্তিক মনোনয়ন প্রত্যার্শী আল মাহমুদের পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।