ঢাকামঙ্গলবার , ১১ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ইসলামপুর সদর ইউনিয়ন ভূমি সেবা সপ্তাহ পালন

শরীফ মিয়া, স্টাফ রিপোর্টার:
জুন ১১, ২০২৪ ১০:১০ পূর্বাহ্ণ
Link Copied!

ইসলামপুর সদর ইউনিয়ন ভূমি সেবা সপ্তাহ পালন

শরীফ মিয়া, স্টাফ রিপোর্টার:

স্মার্ট ভূমি সেবা, স্মার্ট নাগরিক এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় ইসলামপুর সদর ইউনিয়নে ভূমি অফিসে চালু হয়েছে ভূমি সেবা সপ্তাহ ২০২৪।

সোমবার (১০জুন)জামালপুরে ইসলামপুর সদর ইউনিয়ন ভূমি অফিসের আয়োজনে পচাবহলা জামেদ আলী দাখিল মাদ্রাসা মাঠে এক আলোচনা সভায় ইউনিয়ন উপ সহকারী ভূমি কর্মকর্তা সোলাইমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার(ভূমি) সাঈদ মোহাম্মদ ইব্রাহিম।

ইসলামপুর সদর ইউপি মেম্বার রফিকুল ইসলাম রসূলের সঞ্চালনায় বক্তব্য রাখেন,
উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নবী নেওয়াজ খান লোহানী বিপুল, ইসলামপুর পচাবহলা জামেদ আলী দাখিল মাদ্রাসার সুপার সামিউল হক, ইসলামপুর সাব-রেজিস্ট্রি অফিসের সাবেক সভাপতি ফজলুল হক, ইসলামপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাফিজ লিটনসহ আরো অনেকে।

আলোচনা সভায় সহকারী কমিশনার ভূমি সাইদ মোহাম্মদ ইব্রাহীম বলেন স্মার্ট ভূমি সেবা বাস্তবায়ন করতে হলে স্মার্ট ভূমি উন্নয়ন কর, স্মার্ট নামজারি, ভূমি বিষয়ক পরামর্শ, স্মার্ট খতিয়ান, স্মার্ট জমির ম্যাপ, ভূমি সংক্রান্ত অভিযোগ, সরকারের পাশাপাশি জন সাধারণের সহযোগিতার বিকল্প নাই। স্মার্ট ভূমি সেবা বাস্তবায়ন করতে সকলের সহযোগিতা কামনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST