ঢাকাFriday , 16 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

উদ্যোক্তার অপমৃত্যু ঘটতে দেওয়া যাবে না’ ইপসা’র প্রধান নির্বাহী আরিফুর রহমান

Link Copied!

উদ্যোক্তার অপমৃত্যু ঘটতে দেওয়া যাবে না’ ইপসা’র প্রধান নির্বাহী আরিফুর রহমান

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

ইপসা’র প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী মোঃ আরিফুর রহমান বলেছেন, প্রত্যেক উদ্যোক্তা নিজের পরিবার, সামাজিক, অন্যান্য অনেক বাধা ডিঙিয়ে এগিয়ে আসে। কিন্তু আমরা যদি এসব বাধার জন্য কাজকে ছোট করে ফেলি, বন্ধ করে দেই এতে আমাদের একজন উদ্যোক্তার অপমৃত্যু ঘটবে। সে জন্য আপনাদের কাছে বিনীত অনুরোধ বাধাকে সুন্দরভাবে ইতিবাচক নিয়ে নিজের উদ্ভাবনী চিন্তা দিয়ে মোকাবিলা করবেন কিন্তু কখনোই আপনার উদ্যোগকে থামিয়ে দিবেন না।
বুধবার (১৫ ডিসেম্বর) বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান মিলনায়তনে ইপসা (ইয়ং পাওয়ার ইন সোশ্যাল এ্যাকশন) এর আয়োজনে ও পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)’র সহযোগিতায় অনুষ্ঠিত প্রক্রিয়াজাতকৃত ভোগ্য পণ্যের বাজার উন্নয়ন শীর্ষক ভ্যালুচেইন উন্নয়ন উপ-প্রকল্পের উদ্যোক্তা, সরবরাহকারী ও বিক্রয়কারীদের আন্তঃ সম্পর্ক উন্নয়ন এবং উদ্যোক্তা সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

দিন ব্যাপী অনুষ্ঠানের শুরুতে কেক কেটে উদ্যোক্তা মেলার উদ্বোধন করা হয়। পরে উদ্যোক্তা, সরবরাহকারী ও বিক্রয়কারীদের আন্তঃ সম্পর্ক উন্নয়ন এবং উদ্যোক্তাদের অংশ গ্রহণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
রেডিও সাগরগিরি’র প্রোগ্রাম প্রোডিউসার মোহছেনা মিনার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, ইপসা’র অর্থনৈতিক উন্নয়ন বিভাগের পরিচালক মোঃ মনজুর মোরশেদ চৌধুরী।
আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইপসা’র প্রোগ্রাম ম্যানেজার নেওয়াজ মাহমুদ, সুপার শপ বাস্কেটের চেয়ারম্যান মোঃ নাজমুল হোসেন, গ্রীণ এগ্রোর পরিচালক মোঃ নুরুল ইসলাম, কৃষক বাজারের পরিচালক মোঃ গোলাম নিজামী।
উদ্যোক্তাদের মধ্যে বক্তব্য রাখেন, নাহিদ চৌধুরী, সামসুল ইসলাম ভূঁইয়া, সানজিদা আফরিন জুই, নাহিদা আক্তার।
মেলায় অংশগ্রহণকারী উদ্যোক্তারা তাদের উৎপাদিত বিভিন্ন ভোগ্যপণ্য প্রদর্শন করেন এবং তাদের উৎপাদিত পণ্যের প্রচার ও উন্নয়ন কার্যক্রম সম্প্রসারণের জন্য সার্বিক সহযোগিতা চান।
মেলা শেষে উদ্যোক্তাদের মাঝে সম্মাননা সনদ প্রদান করা হয়। প্রকল্পের বিভিন্ন কর্মকাণ্ড নিয়ে আলোচনা করেন আরএমটিপির প্রজেক্ট ম্যানেজার সুমন দেবনাথ।
সভায় উপস্থিত ছিলেন, অর্থনৈতিক উন্নয়ন বিভাগের সহকারি পরিচালক মোঃ সাইদ আকতার, সিভিক কনসোর্টিয়াম প্রজেক্ট ম্যানেজার মোঃ শাহ সুলতান শামীম, ইপসা সীতাকু- এরিয়া ম্যানেজার মোঃ তোফায়েল হোসেন, এসইপি প্রজেক্ট ম্যানেজার মহসিন মিয়া, প্রোগ্রাম অফিসার মোঃ আনিছুল হকসহ ইপসা’র বিভিন্ন প্রকল্পের কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানটি সার্বিকভাবে পরিচালনা করেন বিজনেস ডেভেলপমেন্ট অফিসার গৌতম বিশ্বাস।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।