ঢাকাবুধবার , ২২ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত হলেন যারা

Link Copied!

উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত হলেন যারা

মোস্তাক আহমেদ বাবু, রংপুর প্রতিনিধি :

মিঠাপুকুরে দ্বিতীয় ধাপে ৬-ষ্ট উপজেলা পরিষদ নির্বাচনে এমপি- জাকির হোসেন সরকার সমর্থিত প্যানেল বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে-মোঃ কামরুজ্জামান কামরু (হেলিকপ্টার) মার্কা নিয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি মোট ভোট পেয়েছেন,৭০৮৮২ এবং তার নিকটতম প্রতিদ্বন্দী আলহাজ্ব- মোতাহার হোসেন মন্ডল মওলা, মোটরসাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন-৪৬৭৫৮ ভোট এবং ভোটের দিন মাঝামাঝি সময়ে ভোট বর্জন করেছেন, স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার শাহ সাদমান ইশরাক। তিনি আনারস প্রতীকে ভোট পেয়েছেন-১২৮৭।

ভাইস চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নিরন্জন মহন্ত,তালা প্রতীকে ৫৭৭০৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম মন্ডল, উড়োজাহাজ প্রতীকেপেয়েছেন-৫৬২৫৬
ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার জেসমিন কলস মার্কা নিয়ে-৭১৮২৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোছাঃ দেলওয়ারা বেগম প্রজাপতি মার্কা নিয়ে পেয়েছেন ৪৩৭৫৬ ভোট।

১৫৬ টি কেন্দ্রে বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়া শান্তিপূর্ণ ভাবে ভোট অনুষ্ঠিত হওয়ার কথা জানিয়েছেন সহকারি রিটানিং কর্মকর্তা বিকাশ চন্দ্র বর্মণ। জাল ভোট দেওয়ার সময় ২ জন এবং তিন ভূয়া এজেন্টকে আটক করা হয়েছে। এছাড়াও জাল ভোটে সহযোগিতা করার অভিযোগে জাহিদ হোসেন সরকারকে পুলিশ থানা হেফাজতে নেয়া হয় বলে জানা গিয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST