ঢাকাTuesday , 6 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

একজন মুক্তিযোদ্ধার সন্তান ও দীর্ঘদিন আওয়ামী লীগ করে ও ওয়ার্ড কমিটি থেকে বঞ্চিত আলমগীর 

Link Copied!

একজন মুক্তিযোদ্ধার সন্তান ও দীর্ঘদিন আওয়ামী লীগ করে ও ওয়ার্ড কমিটি থেকে বঞ্চিত আলমগীর

কামরুল ইসলাম

গাছ বেপারী মাছ বেপারী পদুয়া ৮নংওয়ার্ডের সভাপতি সাধারণ সম্পাদক সহ বিভিন্ন পদে স্থান পেয়েছে অথচ আমাকে কাউন্সিলর ও করা হয়নি বলে দুঃখ প্রকাশ করেন আলমগীর ।

পদুয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের হাসিয়ার পাড়া এলাকার বীর মুক্তিযোদ্ধা ও পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মরহুম আবদুল গনী চাষির পুত্র পদুয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাবেক সফল মেম্বার মহিউদ্দিন (মোঃ) আলমগীর দীর্ঘ দিন যাবত আওয়ামী লীগ করে আসছে অথচ এইবার তার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র করে ওয়ার্ড কমিটি থেকে থাকে বঞ্চিত করেছেন বলে জানান। তিনি দীর্ঘ দিন যাবত আওয়ামীলীগ কে ভালবাসে কোন পদ পদবী চাড়া আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন এবং আলমগীর আওয়ামী রাজনৈতিক পরিবারের সন্তান অথচ কেন ওয়ার্ড কমিটি থেকে থাকে বঞ্চিত করা হল এই প্রশ্ন আওয়ামী লীগের নেতা কর্মীদের কাছে । এই বিষয়ে পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চমক আবচার বলেন আলমগীর ইউনিয়ন আওয়ামী লীগে পদ পাওয়ার যোগ্য এবং ওয়ার্ড কমিটি পূর্নাঙ্গ হয়নি আলমগীর কে অবশ্যয় কমিটিতে রাখা হবে অন্যদিকে আলমগীর বলেন আমি একজন আওয়ামী লীগ পরিবারের সন্তান এবং আমার বাবা একজন বীর মুক্তি যোদ্ধা শুধু তাই নয় আমার বাবা পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন অথচ আমাকে ওয়ার্ড কমিটির কাউন্সিলর ও করা হয়নি তাই আমি আমার বিষয়ে পর্যালোচনা করে যেন আমাকে ওয়ার্ড অথবা ইউনিয়ন আওয়ামী লীগের কমিটিতে স্থান করে দেওয়ার জন্য লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দীন চৌধুরী হিরো ভাই এবং সভাপতি মোঃ খোরশেদুল আলম ভাই সহ আওয়ামী লীগের উর্ধতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করছি।
আমার মরহুম পিতার নাম বীর মুক্তিযোদ্ধা আব্দুল গনী চাঘী আমার পিতা মুক্তিযোদ্ধার পাশাপাশি পদুয়া
ইউনিয়ন আওয়ামী লীগে সাধারণ সম্পাদক ছিলেন। আমার দুঃখ হচ্ছে যোগ যোগ দরে আওয়ামী লীগ করার পরও কেন থাকে কমিটি থেকে বাদ দেওয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।