ঢাকাSaturday , 24 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

এ্যাডঃ কিনু লাল গাইন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে কালারোয়া ফুটবল একাডেমী

Link Copied!

এ্যাডঃ কিনু লাল গাইন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে কালারোয়া ফুটবল একাডেমী

মোঃ শাহিনুর রহমান শাহিন,স্টাফ রিপোর্টার:

সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেড়াগাছি ইউনিয়নের ফুটবল মাঠে শনিবার বিকল ৩টায় ১৬ দলীয় এ্যাডঃ কিনু লাল গাইন স্মৃতি নকআউট ফুটবল টুর্নামেন্টের প্রথম সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় সাঈদ আলীর নেতৃত্বে কলারোয়া ফুটবল একাডেমীর প্রতিপক্ষ হিসেবে মাঠে নামে জহিরের নেতৃত্বে ভাদড়া বাউকোলা স্পোটিং ক্লাব। উত্তেজনা পূর্ণ খেলায় নির্ধারিত ৮০ মিনিটে কোন দলই কাংখিত গোল নামক সোনার হরিণের দেখা না পাওয়ায় রেফারির সিদ্ধান্ত অনুযায়ী সরাসরি ট্রাইব্রেকার অনুষ্ঠিত হয়। ট্রাইব্রেকারে কলারোয়া ফুটবল একাডেমী ৭ টি শট মধ্যে ৫ টি গোল করতে সক্ষম হয় বিপরীত দিকে ভাদড়া বাউকোলা স্পোটিং ক্লাব ৭ টি শট নিয়ে ৪ টি গোল করতে সক্ষম হয়। ফলে কলারোয়া ফুটবল একাডেমী ট্রাইব্রেকারে ৫/৪ গোলের ব্যাবধাণে জয় লাভ করে এ্যাডঃ কিনু লাল গাইন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে। হাজার হাজার দর্শকের উপস্থিতিতে জমজমাট পূর্ণ ১ম সেমিফাইনাল খেলায় অতিথিও বিচারকদের সিদ্ধান্ত অনুযায়ী সেরা খেলোয়াড় নির্বাচিত হন কলারোয়া ফুটবল একাডেমী দলের খেলোয়াড় রায়হান।
১ম সেমিফাইনাল খেলায় অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ ও পুরস্কার বিতরণ করেন – সিনিয়র সহকারী জজ জনাব ফাইজুর রহমান (পিরোজপুর)।
বীর মুক্তিযোদ্ধা – জনাব আবুল মাজেদ।
কলারোয়া উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ
সম্পাদক – জনাব জাহিদুর রহমান খান চৌধুরী।
৫ নং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক – জনাব মারুফ হোসেন।
ইউপি সদস্য – জনাব মুনছুর আলী বিশ্বাস।
ইউপি সদস্য – জনাব ইয়ার আলী।
সাবেক ইউপি – জনাব সদস্য মহিদুল ইসলাম।
ব্যাংক কর্মকর্তা – জনাব কামরুজ্জামান।
খেলায় ধারাবিবরণী করেন – মোঃ তৌহিদুজ্জামান।
আগামী ২৫ শে ডিসেম্বর ২২ রবিবার বিকাল ৩ টায় এ্যাডঃ কিনু লাল গাইন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ২য় সেমিফাইনালে মুখোমুখি হবে চন্দনপুর ফুটবল একাডেমী ও কেড়াগাছি ফুটবল একাদশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।