ঢাকাসোমবার , ৩ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

এ সরকারের আমলে কৃষি খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে

Link Copied!

সুশান্ত মালাকার ,দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধিঃ

বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার। এ সরকারের আমলে কৃষি খাতে ব্যাপক উনয়ন হয়েছে অন্য কােন সরকারের আমলে তা হয়নি। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় আধুনিক প্রযুক্তি ব্যবহারের ফলে কৃষি ক্ষেত্রে অভাবনীয় সাফল্য অর্জিত হচ্ছে।

২জুন রােববার দুপুরে দুপচাঁচিয়ায় আধুুনিক প্রযুক্তি সম্প্রসারণের মাধ্যমে রাজশাহী বিভাগের কৃষি উনয়ন প্রকল্পের আওতায় ৩দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বােধনী সভায় প্রধান অতিথির বক্তবে ৩৮ বগুড়া-৩ আসনের সংসদ সদস্য খাঁন মুহাম্মাদ সাইফুল্লাহ আল মেহেদী বাঁধন এ কথাগুলাে বলেন। কৃষি সম্প্রসারণ অধিদপ্তর দুপচাঁচিয়ার আয়ােজন উপজেলা পরিষদে অডিটােরিয়াম উপজেলা নির্বাহী অফিসার জান্নাত আরা তিথির সভাপতিত্বে ও অতিরিক্ত কৃষি অফিসার সালমা আক্তারের সঞ্চালনায় উদ্বােধনী সভায় বিশষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) লিজা আক্তার বিথী, থানার অফিসার ইনচার্জ ওসি সনাতন চদ্র সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুর রহমান, সাধারণ সম্পাদক এমদাদুল হক, দুপচাঁচিয়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান আমিনুর রহমান মহলদার, উপজেলা কৃষকলীগের সভাপতি নূর ইসলাম টগর।

এসময় অন্যান্যদর মধ্যে বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সাজেদুল আলম, প্রমুখ। উদ্বােধনী সভার পূর্বে এক আনন্দ র‍্যালি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ।

পরে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে কৃষি প্রযুক্তি মেলার উদ্বােধন করেন প্রধান অতিথি। শেষে প্রধান অতিথি কৃষি প্রযুক্তি কর্ণার ও বিভিন্ন স্টল পরিদর্শন করেন। মেলায় ১৩ টি স্টল অংশ নেয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST