ঢাকাTuesday , 6 June 2023
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

ওমান থেকে ৮৫ লক্ষ ৯২ হাজার ৮৯৫ মেট্রিক টন কয়লাসহ ৭৭ টি বিশাল জাহাজ বাংলাদেশের উদ্দেশ্যে রওনা হয়েছে

Link Copied!

ওমান থেকে ৮৫ লক্ষ ৯২ হাজার ৮৯৫ মেট্রিক টন কয়লাসহ ৭৭ টি বিশাল জাহাজ বাংলাদেশের উদ্দেশ্যে রওনা হয়েছে
মোঃ শাহিনুর রহমান শাহিন সাতক্ষীরা জেলা প্রতিনিধি:
ধন্যবাদ বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা আপা
বাংলাদেশে প্রথম বিদ্যুৎ আসে ১৯০১ সালে। সেই ১৯০১ সাল থেকে শুরু করে ২০০৮ সাল পর্যন্ত ১০৭ বছর হয়। এই ১০৭ বছরের মধ্যে অনেক দল সরকারে এসে দেশ পরিচালনা করেছেন। ২০০৮ সাল পর্যন্ত সব দল সব সরকার মিলে বিদ্যুৎ উৎপাদন ২৪০০ মেগাওয়াট পর্যন্ত নিতে সক্ষম হয়েছেন। মাত্র ২২ শতাংশ বাসা বা বাড়িতে বিদ্যুৎ সংযোগ ছিল। ২০০৮ সালে জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পরে গত ১৪ বছরে বিদ্যুৎ উৎপাদন ২০০০০ মেগাওয়াটে উন্নীত করেছেন এবং শতভাগ বাসা বাড়িতে বিদ্যুৎ সংযোগ দিয়েছেন। এই সফলতার জন্য জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ না দিয়ে একটু লোডশেডিং হলেই আওয়ামী লীগের চৌদ্দ গোষ্টীকে সমালোচনা করে মাঝে মাঝে গালি দিতেও ভুলেন না কেউ কেউ ! খুবই অবাক হই বিস্মিত  হই!!
বর্তমান সারা বিশ্বে জ্বালানী সংকট, ডলার সংকট, বৈশ্বিক মন্দা বিরাজ করছে যা বড় বড় দেশকে ইয়া নাফসি ইয়া নাফসি করতে বাধ্য করেছে !
আমি চিনি জানি এমন অনেক অনেক মানুষ আছে যাঁদের বাড়িতে  জীবনেও বিদ্যুৎ যাওয়ার কথা নয়! তাদের বাড়িতে ও আজ বিদ্যুতের আলোয় আলোকিত !  সেই লোকেরাও জননেত্রী শেখ হাসিনা তথা আওয়ামী লীগ সরকারকে ধন্যবাদ না দিয়ে বরং গালি দেয় কারন মাঝে মাঝে কারেন্ট চলে যায় কেন লোডশেডিং হয় কেন !!
আমরা বড্ড অদ্ভুত বড্ড অকৃতজ্ঞ আমরা
মোঃ শাহিনুর রহমান শাহিন
সাতক্ষীরা জেলা প্রতিনিধি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।