ঢাকাশনিবার , ২৫ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ঔষধ মিশিয়ে অজ্ঞান করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করেছে দুর্বৃত্তরা

দীনেশ চন্দ্র রায় পাইকগাছা (খুলনা)
মে ২৫, ২০২৪ ৫:৪০ অপরাহ্ণ
Link Copied!

ঔষধ মিশিয়ে অজ্ঞান করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করেছে দুর্বৃত্তরা

দীনেশ চন্দ্র রায় পাইকগাছা (খুলনা) প্রতিনিধি:

পাইকগাছায় খাবারের সাথে চেতনা নাশক ঔষধ মিশিয়ে পরিবারের চার সদস্যকে অজ্ঞান করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়েছে গেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে উপজেলার চাঁদখালী ইউনিয়নের কৃষ্ণ নগর গ্রামের কাজল কুমার রায়ের বাড়িতে এ ঘটনা ঘটে। এলাকাবাসি অজ্ঞান অবস্থায় চারজনকে হাসপাতে ভর্তি করেছে। দুই জনের এখনো জ্ঞন ফেরেনি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বাড়ির মালিক কাজর কুমার রায় জানান, শুক্রবার রাত ১১ টার দিকে খেয়ে বাড়িতে ঘুমিয়ে পড়ি। সকাল বেলা আমার মেয়ের প্রাইভেট শিক্ষ ডাকাডাকি করলে আমি কিছুটা বুঝতে পরি। সে সময় শিক্ষক এলাকাবাসীকে ডেকে আমাদেরকে উদ্ধার করে। আমার বাড়িতে ১০ ভরি স্বর্ণ ও নগদ ৭ লক্ষ টকা আলমারিতে ছিলো। পরে দেখাগেছে আলমারী ভেঙ্গে স্বর্ণ ও নগদ টাকা লুট করে নিয়ে গেছে।পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। পরিবারের অন্যরা সুস্থ হলে অভিযোগ দিতে বলেছি। ওই চক্রটি খুব শিঘ্রই গ্রেফতার হবে বলে আশা করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST