ঢাকাSunday , 4 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজারের উন্নয়নের কাজের চিএ তুলে ধরার সাংবাদিক দের অনুরোধ : প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব

Link Copied!

কক্সবাজারের উন্নয়নের কাজের চিএ তুলে ধরার সাংবাদিক দের অনুরোধ : প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব

শফিউল হক রানা,কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজার সাংবাদিক দের সাথে মতবিনিময়কালে প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব, শেখ হাসিনার মহোদয়ের নেতৃত্বে এই সরকারের আমলে কক্সবাজারে চলমান রহিয়াছে অসংখ্য মেগা প্রকল্পের কাজ। এসব উন্নয়ন প্রকল্পের সার্বিক অগ্রগতির চিত্র গণমাধ্যমে তুলে ধরার অনুরোধ জানিয়েছেন প্রধানমন্ত্রীর উপ প্রেস-সচিব দ্বয়। গতকাল শুক্রবার দুপুরে কক্সবাজার প্রেসক্লাব আয়োজিত। এক মতবিনিময় সভায় এ অনুরোধ জানানো হয়। কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় কালে প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব কে এম শাখাওয়াত মুন বলেন, আজকের বাংলাদেশের উন্নয়নের নেতৃত্বদান কারি একমাএ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহোদয়। ৭ই ডিসেম্বর কক্সবাজার সফরে আসবেন। তাঁর এবারের কক্সবাজারের সফর অত্যন্ত গুরুত্বপূর্ণ। টানা ৩ বারের সরকারের আমলে কক্সবাজারের সার্বিক উন্নয়নের যে অগ্রযাত্রা সকলেই বলছেন তার সব চিত্র গণমাধ্যমে প্রকাশ করা জরুরী। কক্সবাজারে এ উন্নয়নের ফলে আন্তর্জাতিকভাবে গুরুত্ব পাচ্ছে তার জন্য সাধারণ জনগণ সহ কক্সবাজার বাসি ভাবনা প্রকাশে গণমাধ্যম অত্যন্ত গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে বলে আশা প্রকাশ করেন তিনি।
কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন ও কক্সবাজার প্রেসক্লাব সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে সভায় প্রধানমন্ত্রীর অপর উপ সচিব হাসান জাহিদ তুষার বলেন, আন্তর্জাতিক নৌ মহড়ায় সারা বিশ্বের ৩০ টি রাষ্ট্রের নৌ প্রধান আসছেন কক্সবাজারে। যা কক্সবাজার কে আবারও আন্তর্জাতিক মহলে আলোচনায় আনবে। এমন পরিস্থিতি প্রধানমন্ত্রীর নেতৃত্বে কক্সবাজারের উন্নয়ন কতটুকু হল তাহা প্রকাশ করার গুরুত্ব রয়েছে। এখানে মাতারবাড়ী কয়লা বিদ্যুৎ কেন্দ্র, গভীর সমুদ্র বন্দর, কক্সবাজার রেল লাইন প্রকল্প, কক্সবাজার আন্তর্জাতিক বিমান বন্দর, এক্সক্লেুাসিভ ট্যুরিজম জোন, মহেশখালী এল.এম.জি টার্মিনাল সহ অসংখ্য মেগা প্রকল্প কতটুকু এগিয়ে গেল তার প্রকাশ্যে আনতে গণমাধ্যম ভূমিকা রাখবে এমনটাই প্রত্যাশা করেন তিনি
কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেলের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক তোফায়েল আহমদ, কক্সবাজার প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম, বিএফইউজে’র কেন্দ্রিয় সদস্য মোহাম্মদ নজিবুল ইসলাম প্রমুখ। সভায় কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন ও কক্সবাজার প্রেস ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ গণ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।