ঢাকাSaturday , 26 November 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজারে গণমানুষের নেএী মানসকন্যা কে বরণ করতে প্রস্তুত: জেলাবাসী

Link Copied!

কক্সবাজারে গণমানুষের নেএী মানসকন্যা কে বরণ করতে প্রস্তুত: জেলাবাসী

শফিউল হক রানা,কক্সবাজার প্রতিনিধি

২৬ নভেম্বর ২০২২

কক্সবাজারে আগামী ৭ ডিসেম্বর মাননীয় প্রধানমন্ত্রী গণতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনার আগমন ও জনসভাকে ঘিরে চলছে ব্যাপক প্রস্তুতি। চলছে নানা প্রচার প্রচারণা। নেতাকর্মীদের মাঝে দেখা দিয়েছে উৎসবের আমেজ। জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা ওয়ার্ড পর্যায়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে একেরপর এক বৈঠক করেছেন।
এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে সফল করার জন্য কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চকরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল করিম ব্যাপক গণসংযোগ করেছেন। শুক্রবার বিকাল ৩টায় চকরিয়ার কাকারা ও সুরাজপুর-মানিকপুর ইউনিয়নে স্থানীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন তিনি।
এসময় মতবিনিময় সভায় রেজাউল করিম বলেন, শেখ হাসিনার আগমন উপলক্ষে উৎসব মুখর হয়ে পড়েছে জেলাবাসী। জাতির জনকের কন্যাকে বরণ করতে প্রস্তত রয়েছে। প্রধানমন্ত্রীর জনসভা সফল করার জন্য সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। এর জন্য আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা দিনরাত পরিশ্রম করছেন। প্রধানমন্ত্রীকে বরণ করে নেয়া এখন শুধু সময়ের ব্যাপার।
কক্সবাজার জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন তিনি। জনসভায় ২ লক্ষ মানুষের উপস্থিতি ঘটাতে নানাভাবে ব্যাপক প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
এর আগে তিনি মানিকপুর নব বিজয়ানন্দ বৌদ্ধ বিহারে উপাধ্যক্ষ প্রয়াত কল্যাণমিত্র থেরোর অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠানে অতিথি হিসেবে যোগ দেন। এসময় উপস্থিত ছিলেন, সুরাজুপর-মানিকপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিমুল হক আজিমসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।