ঢাকাMonday , 9 January 2023
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজারে বাড়ছে চিন্তায় টমটম চালক খুন

Link Copied!

কক্সবাজারে বাড়ছে চিন্তায় টমটম চালক খুন

কামরুল ইসলাম

পযটন শহর সমুদ্র সৈকত কক্সবাজারে আইন শ্রিংলা ভেঙ্গে পড়েছে দিনের পর দিন বেড়ে যাচ্ছে সন্ত্রাসী খুুন চন্তায় রাহাজানি সহ বিভিন্ন অসামাজিক কর্মকাণ্ড।

বিস্তারিত জানতে গিয়ে জানাযায় গত শনিবার ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো. মিজান (২৬) নামে মহেশখালীর এক টমটম চালক খুন হয়েছেন। ঘটনা টি ঘটেছে শনিবার রাত ১১টায় বিজিবি ক্যাম্পের সামনে আমতলী । নিহত মিজান মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের খোন্দকার পাড়া গ্রামের আনছার উল্লাহর ছেলে। নিহতের পারিবারিক সূত্র ও কুতুবজুম ইউনিয়নের মেম্বার সালামত শিকদার জানান, নিহত মিজান কক্সবাজার শহরে টমটম চালাতেন। নিজের গাড়ি না থাকায় শনিবার রাতে পরিচিত সহকর্মী মো. হোসাইন ড্রাইভারের গাড়িযোগে শহরের বাস টার্মিনালে যাওয়ার পথে বিজিবি ক্যাম্পের পাশে আমগাছতলায় পৌঁছলে দুজন ছিনতাইকারী চলন্ত টমটমে ঝাপটা দিয়ে মিজানের মোবাইল নিয়ে পালিয়ে যায়। এ সময় মিজান গাড়ি থেকে নেমে ছিনতাইকারীদের ধাওয়া দিলে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হলে রাত ১২টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গতকাল বিকালে মহেশখালীর খোন্দকার পাড়ায় তাকে দাফন করা হয়।

উল্লেখ্য, বিজিবি ক্যাম্প এলাকায় এর আগেও ছিনতাইকারীর ছুরিকাঘাতে একাধিক লোকের প্রাণহানি ঘটেছে অথচ কক্সবাজার প্রশাসন সন্তুষ্ট জনক কোন বেবস্তা গ্রহণ করতে পারেনি কক্সবাজারের স্থানিয় জনসাধারণের বক্তব্যে আরও বলেন বর্তমানে কক্সবাজার মাদক কারবারি ও সেবনকারীদের অঙ্গরাজ্য হিসেবে গড়ে উঠেছে শুধু তাই নয় এই ভাবে চলতে থাকলে নিরাপত্তার কারণে পর্যটকরা বিমুখ হয়ে পড়বে এতে করে সরকার বিশাল অংকের রাজস্ব হারাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।