ঢাকাWednesday , 14 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজার জেলা আওয়ামীলীগ কে সুসংগঠিত করতে আবারও সাধারণ সম্পাদক হলেন মজিবুর রহমান

Link Copied!

কক্সবাজার জেলা আওয়ামীলীগ কে সুসংগঠিত করতে আবারও সাধারণ সম্পাদক হলেন মজিবুর রহমান

কামরুল ইসলাম

দীর্ঘ অর্ধযুগ পর কক্সবাজার জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সফল সাধারণ সম্পাদক হিসেবে আবারও সাধারণ সম্পাদক হলেন কক্সবাজার পৌর মেয়র মজিবুর রহমান।

এই বিষয়ে জানাযায় মঙ্গলবার অনুষ্ঠিত কক্সবাজার জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে ভোটাভুটি ছাড়াই কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার সকালে সম্মেলনের উদ্বোধনী পর্বে কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। এতে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতি এবং বর্তমান সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান পুরনায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

আগামী ২৪ ডিসেম্বর জাতীয় সম্মেলনের আগে এই কমিটিকে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রের অনুমোদন নিতে বলা হয়েছে। সকাল ১১টায় শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সম্মেলন উদ্বোধন করেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন। বেলা আড়াইটার দিকে সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তৃতা দেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এতে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী।

উল্লেখ্য, এর আগে ২০১৬ সালের ৩১ জানুয়ারি কক্সবাজার জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলন হয়। সম্মেলনে প্রত্যক্ষ ভোটে নির্বাচনের পরিবর্তে কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে অ্যাডভোকেট সিরাজুল মোস্তফাকে সভাপতি ও মুজিবুর রহমানকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। পরে ২০২০ সালে অ্যাডভোকেট সিরাজুল মোস্তফাকে কেন্দ্রীয় কমিটির ধর্মবিষয়ক সম্পাদক মনোনীত করা হলে অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরীকে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়া হয়।

এবারের সম্মেলনেও প্রত্যক্ষ ভোটের পরিবর্তে সিলেকশন কমিটি ঘোষণা করা হতে পারে বলে আগেই ধারণা করেছিলেন কাউন্সিলররা। সম্মেলনে ৪০৫ জনকে কাউন্সিলর করা হয়েছিল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।