ঢাকাTuesday , 29 November 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজার দ্বিতীয় দিনের মত আইনজীবীরা জেলা ও দায়রা জজ আদালত বর্জন

Link Copied!

কক্সবাজার দ্বিতীয় দিনের মত আইনজীবীরা জেলা ও দায়রা জজ আদালত বর্জন

শফিউল হক রানা,কক্সবাজার প্রতিনিধি

২৮ নভেম্বর ২০২২

কক্সবাজারে ২য় দিনে আইনজীবী দের বর্জন চলছে জেলা ও দায়রা জজ মোহাম্মদ ঈসমাইলের মহোদয়ের আদালত। অনির্দিষ্টকালের জন্য ঘোষিত আদালত বর্জন আগামী ৩০ নভেম্বর পর্যন্ত বহাল থাকবে। সেই সাথে ৩০ নভেম্বরের সাধারণ সভায় পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে। সোমবারের সাধারণ সভার শেষে এই কথা জানান জেলা আইনজীবি সমিতির সভাপতি ইকবালুর রশিদ আমিন। অন্যদিকে সোমবার দুপুরে জেলা বার ভবনে সাধারণ সভায় বসে জেলা আইনজীবী সমিতি। সভা
আহবানের সময়সূচি গঠনতান্ত্রিক না হওয়ায় সাধারণ আইনজীবীরা বিক্ষুব্ধ হলে উত্তেজনার শুরু হয়। পরে
অসন্তোষের মুখে ৩০ নভেম্বর পুনরায় সভা আহ্বান করা হয়। দ্বিতীয় দিনে আইনজীবীদের আদালত বর্জনের কারনে দূর থেকে আসা সাধারণ বিচার প্রার্থীরা বিপদে পড়েছেন। আইনজীবিদের নিয়ে অসৌজন্যমূলক আচরণ ও কক্সবাজার জেলা আইনজীবি সমিতির বর্তমান পরিষদকে অযোগ্য বলে মন্তব্য করার প্রতিবাদে গত ২৭ নভেম্বর থেকে জেলা জজ আদালত বর্জনের ঘোষনা দেয় জেলা আইনজীবী সমিতি কক্সবাজার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।