ঢাকাMonday , 12 June 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা

কক্সবাজার পৌরসভা নির্বাচনে রাশেদ বাহিনী কতৃক মাবুর (নৌকার) নেতাকর্মীদের উপর হামলা

Link Copied!

কক্সবাজার পৌরসভা নির্বাচনে রাশেদ বাহিনী কতৃক মাবুর (নৌকার) নেতাকর্মীদের উপর হামলা

কামরুল ইসলাম

কক্সবাজার পৌরসভা নির্বাচনে দুইটি ভোটকেন্দ্রে মাহবুবুর রহমান চৌধুরীর (নৌকা) মার্কার এজেন্ট বের করে দিয়েছে এবং কর্মীদের উপর হামলা করছে এই বিষয়ে অভিযোগ সাধারণ ভোটারদের তারা আরও বলেন মাসেদুল হক রাশেদ (নারকেল গাছ)মার্কার সন্ত্রাসীরা হামলা করছে সাধারণ ভোটারদেরকে ও।

 

সোমবার (১২ জুন) সকাল সাড়ে ১১টার দিকে ২ও ৪ নম্বর ওয়ার্ডের পেশকার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও দুপুর সাড়ে ১২টার দিকে ৫ নম্বর ওয়ার্ডের এস এম পাড়া আমির হোসাইন সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে মাহবুবুর রহমান মাবুর( নৌকা) মার্কার এজেন্ট ও কর্মীদের উপর হামলা করেছে রাশেদ(নারকেল গাছ) মার্কার সন্ত্রাসীরা।
পেশকার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ শুরুর পর থেকেই নারকেল গাছ মার্কার রাশেদের সন্ত্রাসীরা ভেতরে ঢুকতে দিচ্ছিল না নৌকার এজেন্ট ও কর্মী সহ সাধারণ ভোটারদের এই ঘটনা কে কেন্দ্র করে সন্ত্রাসীদের সাথে নৌকার কর্মীদের সাথে তর্কাতর্কি ও হাতাহাতির ঘটনা ঘটে। পরে ঘটনাটি নিয়ন্ত্রণে আনা হয়েছে বলে জানিয়েছেন সাধারণ ভোটার ও পুলিশ ।

 

এছাড়াও ৫ নম্বর ওয়ার্ডের এস এম পাড়া আমির হোসাইন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকার সমর্থককে নারকেল গাছ মার্কার মেয়র প্রার্থী রাশেদের নেতৃত্বে মারধর করেছে বলে অভিযোগ করেছেন নৌকার মেয়র প্রার্থী মাহবুবুর রহমান চৌধুরী।
যদিও অভিযোগ অস্বীকার করে রাশেদ এবং মিথ্যা অভিযোগ করেন।
দুই কেন্দ্রে হাতাহাতির পর ভেতর ও আশপাশ থেকে থেকে উভয় পক্ষের সমর্থকদের বের করে দিয়েছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এর কিছুক্ষণ পরেই স্পেশাল ফোর্স এসে কেন্দ্রের সামনে থেকে উভয় প্রার্থীর সমর্থকদের দূরে সরিয়ে দেয়।
কক্সবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, কক্সবাজার পৌরসভায় অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে ভোটগ্রহণ চলছে। কোন অপ্রীতিকর ঘটনা কোথাও ঘটেনি। যেগুলো বলা হচ্ছে সেগুলো স্বাভাবিক বিষয়। নির্বাচনের সময় স্বাভাবিবকভাবে দুই পক্ষের একটু কথা-কাটাকাটি হয়। তারপরেও কক্সবাজার জেলা প্রশাসন, বিজিবি, র‌্যাব ও পুলিশ সদস্যরা টহলরত অবস্থায় রয়েছে। কোন ধরনের বিশৃঙ্খলা সৃষ্টির খবর পেলেই আমরা সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।