ঢাকাWednesday , 4 January 2023
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ায় স্ত্রীকে নির্যাতন; বাবার থানায় অভিযোগ

Link Copied!

কলাপাড়ায় স্ত্রীকে নির্যাতন; বাবার থানায় অভিযোগ

মোঃ কবির হাওলাদার
পটুয়াখালী জেলা প্রতিনিধি

পটুয়াখালী জেলার কলাপাড়ায় স্বামী সহ শ্বশুরবাড়ি লোকজন স্ত্রীকে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। স্বজনরা পুলিশের সহযোগিতায় রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে। মেয়ের বাবা, মোঃ রেজাউল করিম বাদী হয়ে সোমবার (২ জানুয়ারি) সন্ধ্যায় কলাপাড়া থানায় জামাই মোঃ আমিনুল করিম, তার বড় ভাই মোঃ কবির হোসেন, বড় বাড়ির স্ত্রী মোসাঃ সাদিয়া নিরা ও মা মোসাঃ কানন কে আসামি করে একটি লিখিত অভিযোগটি দাখিল করেছেন।জানা গেছে, গত ৩ বছর আগে কলাপাড়া উপজেলার বালিয়াতলী ইউনিয়নের মোঃ রেজাউল করিম’র মেয়ে মোসাঃ রিবা পৌর শহরের ৬নং ওয়ার্ড এলাকার মৃত সালাম মাস্টারের ছেলে আমিরুল করিমের পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের এক কন্যাসন্তান রয়েছে।
অভিযোগে মেয়ের বাবা মোঃ রেজাউল করিম উল্লেখ করেন, গত প্রায় ৩ বছর পূর্বে ইসলামী শরীয়ত মোতাবেক বিবাহ হয়। তাহাদের দাম্পত্য জীবনে এক টি কন্যা সন্তান রয়েছে। বিবাহের পর হতে বিবাদীরা আমার মেয়েকে শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করে আসছে। আমার মেয়ের সাথে বিবাহের পূর্বেও আরো ৩টি বিবাহ রয়েছে। তাদের নির্যাতন করার কারণে কোন সংসারই বেশি দিন টিকে নাই। সাংসারিক তুচ্ছ বিষয় নিয়ে আমার মেয়েকে প্রায়ই মারপিট করে, এমকি ঠিকমত আমার মেয়ের কোন ভরণ পোষন দেয় না। আমার মেয়ে কন্যা সন্তান জন্মদানের পর হতে আমার মেয়েকে আরো বেশি নির্যাতন করে। ঘটনার দিন গত ৩০-১২-২০২২ বেলা অনুমান ১২ টায় পুনরায় আমার মেয়ের সাথে অহেতুক ভাবে ঝগড়া বিবাদ করে গালিগালাজ করে এবং তাহাতে মারপিট করে তাহার শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে। আমার মেয়ে যাতে আমাদের সাথে যোগাযোগ করতে না পারে সেই জন্য আমার মেয়েকে মোবাইল ফোন ব্যবহার করতে দেয় না। আমার মেয়ে তাহাকে মারধরের ঘটনানাটি বিবাদীদের অগচরে মোবাইল ফোনের মাধ্যমে আমাকে জানাইলে আমার মেয়েকে ডিভোর্স দেয়া সহ তাহার ক্ষতিসাধন করার হুমকি প্রদাণ করে।তাহারা যে কোন সময় আমার মেয়ের যে কোন ধরণের ক্ষতি করতে পারে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।