ঢাকামঙ্গলবার , ২৪ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

কাদাকাটি সানাবাড়ি জামে মসজিদে চুরি

Link Copied!

কাদাকাটি সানাবাড়ি জামে
মসজিদে চুরি

ভ্রাম্যমাণ প্রতিনিধি মোহাম্মদ রফিক সাতক্ষীরা

আশাশুনি উপজেলার কাদাকাটি সানাবাড়ি আহলে হাদীস জামে মসজিদ থেকে দিনের বেলায় চুরির ঘটনা ঘটেছে। সোমবার বেলা সাড়ে ১০টার দিকে এ চুরির ঘটনা ঘটে।
মসজিদের ইমাম মাওলানা শিহাবউদ্দীন (সবুজ) জানান, দিনের বেলায় মসজিদের দরজায় তালা দেওয়া থাকেনা।

সেই সুযোগে ঘটনার সময় চোর মসজিদের ভিতরে থাকা সোলারের ব্যাটারী, দান বাক্স ও মসজিদের আলমারীতে থাকা নগদ টাকা এবং একটি ভিডিও করার স্ট্যান্ড চুরি করে নিয়ে গেছে। চুরির সময় ব্যাটারীর ভিতরে থাকা পানি মসজিদের ভিতরে ফেলে দিয়ে খালি ব্যাটারী দেয়া হয়। পরে মসজিদের মুয়াজ্জিন তৌহিদুল ইসলাম মসজিদের সামনে আসলে ব্যাটারীর পানি মসজিদের ভিতরে ও কালো পর্দায় লাগানো দেখতে পেয়ে তার সন্দেহ হলে ভিতরে গিয়ে চুরির বিষয়টি বৃুঝতে পারেন।

স্থানীয় সূত্রে জানাগেছে, চুরির আগে মোটরসাইকেল যোগে জনৈক ব্যক্তি সানাবাড়ি এলাকায় ঢুকে মসজিদটি কোথায় জানতে চাইলে একজন তাকে দেখিয়ে দেন। স্থানীয়দের ধারণা মোটরসাইকেল যোগে আসা ঐ ব্যক্তিই এই চুরির ঘটনা ঘটাতে পারে। স্থানীয় সচেতন মহল ও মসজিদ কমিটির নেতৃবৃন্দ চুরির সাথে জড়িত ব্যক্তিকে শনাক্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।