ঢাকাশনিবার , ২৪ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

কালাইয়ে পাষান্ড স্বামীর হাতে স্ত্রী খুন-

স্টাফ রিপোর্টার:
জুন ২৪, ২০২৩ ৮:৪৫ অপরাহ্ণ
Link Copied!

কালাইয়ে পাষান্ড স্বামীর হাতে স্ত্রী খুন-

স্টাফ রিপোর্টার

জয়পুরহাটের কালাইয়ে পারিবারিক কলহের জেরে স্ত্রী আয়শা বেগম (৫০) কে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে । এ ঘটনায় নিহতের স্বামী মুসলিম সোনার (৭০) পলাতক রয়েছে ।

শনিবার (২৪ জুন) সকালে উপজেলার জিন্দারপুর ইউনিয়নের কাদিপুর এলাকায় এ ঘটনা ঘটে।
খুন হওয়া আয়েশা একই এলাকার কাদিপুর সোনার পাড়া গ্রামের স্বামী মুসলিম সোনারের স্ত্রী ৷
এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বাড়ী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকালে আয়েশা ও তার স্বামী এক সংঙ্গে মাঠে মাটি কাটার কাজ করতে যায়। এক পর্যায়ে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া শুরু হলে হাতে থাকা কোদাল দিয়ে স্বামী তার স্ত্রীর মাথায় আঘাত করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পুলিশ সংবাদ পেয়ে কাদিপুর এলাকার ধানক্ষেতের মাঠ থেকে আয়েশা বেগমের মাথায় আঘাত ও রক্তাক্ত মাখা লাশ উদ্ধার করে।

ওসি ওয়াসিম আল বাড়ী বলেন, আয়শা বেগমের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।
এ ঘটনায় নিহত আয়শা বেগমের ছেলে রাশিদুল ইসলাম বাদী হয়ে পিতা মুসলিম সোনার এর বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন বলে জানায় ওসি ওয়াসিম আল বাড়ী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।