ঢাকাThursday , 8 June 2023
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

কালাইয়ে হেলাল-বুলুর মাংসের দোকানে জরিমানা

Link Copied!

কালাইয়ে হেলাল-বুলুর মাংসের দোকানে জরিমানা

স্টাফ রিপোর্টার: মোঃ সামিউল হক সায়িম

০৮ জুন, বৃহস্পতিবার সকাল ১১ টায়, ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) ও উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) জান্নাতুল ফেরদৌস জয়পুরহাট জেলার কালাই পৌরসভার পাঁচশিরা বাজার এলাকায় প্রাণিসম্পদ অধিদপ্তরের ছাড়পত্র না নিয়ে পশু জবাই করায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির অভিযোগে এক ব্যবসায়ীকে জরিমানা করেন‌।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, কালাই পৌরসভার পাঁচশিরা বাজারে রোগাক্রান্ত গরুর মাংস বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদের ভিক্তিতে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) জান্নাতুল ফেরদৌস ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে হেলাল-বুলুর মাংসের দোকানে পশু জবাই ও মাংসের মান নিয়ন্ত্রণ আইনে ১০ হাজার টাকার জরিমানা আদায় করেন। এ সময় কালাই উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. হাসান আলী উপস্থিত ছিলেন।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা হাসান আলী বলেন, তাদের লাইসেন্স ও পশুর ফিটনেস ছাড়পত্র নেওয়ার জন্য বারবার নোটিশ করা হলেও ‌তারা কোনো যোগাযোগ করেনি।

ইউএনও (ভারপ্রাপ্ত) জান্নাতুল ফেরদৌস, প্রাণিসম্পদ অফিসারের অনুমোদন ব্যতীত পশু জবাই করতে ব্যবসায়ীদের নিষেধ করেন।

অবশেষে হেলাল-বুলুর মাংসের দোকানে জরিমানা হওয়ায়, প্রমাণিত হলো তাদের বিরুদ্ধে অনেকদিনের সাধারণ মানুষের করা অভিযোগ সত্য।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।