ঢাকাশুক্রবার , ২৪ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

কালী মন্দিরের টাইলস লাগানো কাজের শুভ উদ্বোধন

স্টাফ রিপোর্টার
মে ২৪, ২০২৪ ১১:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

কালী মন্দিরের টাইলস লাগানো কাজের শুভ উদ্বোধন

আজ ২৪ শে মে ২০২৪ শুক্রবার সকাল ৯ টায় মঠবাটী ঘোষাল চেঁচুয়া মহাশ্মশান কালী মন্দিরের টাইলস লাগানোর কাজের শুভ উদ্বোধন করা হয়। প্রাক্তন এমপি জনাব আলহাজ্ব মোঃ আখতরুজ্জামান বাবু কর্তৃক বরাদ্দকৃত প্রায় ৩ লক্ষ টাকায় এলজিইডি পাইকগাছা উক্ত কাজটি বাস্তবায়ন করছে। ২০০৬ সালে মঠবাটি গ্রামের স্বর্গীয় প্রবীর কুমার বিশ্বাসের একমাত্র পুত্র অনুপম বিশ্বাস কর্তৃক প্রদত্ত দানিয় জমিতে মহাশ্মশানের কাজ শুরু করা হয় ।প্রাক্তন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মলঙ্গী ইউনিয়ন বরাদ্ধ থেকে ৩০ হাজার টাকা, মিলন কুমার রায় চৌধুরী ও জিএম মিজানুর রহমান কতৃক প্রদত্ত ২০,০০০/টাকা দিয়ে কাজটি সম্পাদন করেন প্রকল্প কমিটির পক্ষে প্রথম প্রকল্প সভাপতি প্রজিৎ কুমার রায় ও প্রকল্প সম্পাদক কল্লোল কুমার মল্লিক। উল্লেখ্য যে,গত ২০২৩ সালে‌ মন্দির সংস্কার বাবদ ৫০,০০০/ টাকা ৭ নং গদাইপুর ইউনিয়ন থেকে বরাদ্দ প্রদান করেন বর্তমান চেয়ারম্যান শেখ জিয়াদুল ইসলাম জিয়া।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন প্রথম প্রকল্প সভাপতি প্রজিৎ কুমার রায় ,অধীর কুমার বিশ্বাস, সম্পাদক সৈকত সরকার, চলমান প্রকল্পের আহ্বায়ক পার্থসারথি সরকার, ক্যাশিয়ার হিরক বিশ্বাস,র‌ওনক বিশ্বাস, প্রকাশ সরকার , দীপন শীল ,হরিদাস সরকার সহ আরো অনেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST