ঢাকাMonday , 21 November 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. কৃষি বার্তা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. চাকরি
  13. জাতীয়
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

খুলনায় ট্রাক কেড়ে নিল প্রান

Link Copied!

খুলনায় ট্রাক কেড়ে নিল প্রান

স্টাফ রিপোর্টার ।

খুলনায় ট্রাকের ধাক্কায় পুলিশের একজন সদস্য নিহত হয়েছেন। নিহত পুলিশ সদস্য হলেন, মুসাব্বির হোসেন। তিনি খুলনার খালিশপুর জোনের পুলিশের সহকারী কমিশনারের দেহরক্ষী ছিলেন। সোমবার সকাল পৌনে ১০ টার দিকে নগরীর দৌলতপুর থানাধীন মিনাক্ষী সিনেমা হলের সামনে এ ঘটনাটি ঘটে।
খুলনা ট্রাফিক বিভাগের এটিএসআই জি এম খালিদুর রহমান বলেন, সকালে তিনি মিনাক্ষী সিনেমা হলের সামনে কর্মরত ছিলেন। সকাল পৌনে ১০ টার দিকে মুসাব্বির ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে মিনাক্ষী সিনেমা হলের সামনে পৌছান। এ সময়ে পেছন থেকে একটি ট্রাক তার মোটরসাইকেলে ধাক্কায় দেয়। মুসাব্বির রাস্তার ওপর পড়ে যান। ট্রাকের একটি চাকা তার শরীরের ওপর উঠে যায় এবং তাকে টানতে টানতে ৭ গজ দুরে নিয়ে যায়।
তিনি আরও বলেন, সকালে মুসাব্বির ফায়ারিংয়ের জন্য ডাকাতিয়ার বিলের উদ্দেশ্যে যাচ্ছিলেন। তাকে উদ্ধার করে স্থানীয়দের সহায়তায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। কিন্তু হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
দৌলতপুর থানার অফিসার ইনচার্জ কাজী কামাল হোসেন বলেন, ঘটনাস্থল থেকে ট্রাকের হেলপার আলম শেখকে আটক করা হয়েছে। তবে চালক ট্রাক রেখে পালিয়ে যায়। পুলিশের হেফাজতে রাখা হয়েছে ট্রাকটি। আটক আলম শেখ পাবনার হেমায়েতপুর এলাকার জনৈক মোসলেম শেখের ছেলে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।