ঢাকাSunday , 2 July 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
আজকের সর্বশেষ সবখবর

গলাচিপা তে চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে হামলার অভিযোগ উঠেছে

Link Copied!

গলাচিপা তে চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে হামলার অভিযোগ উঠেছে

মোঃ কবির হাওলাদার
পটুয়াখালী জেলা প্রতিনিধি

পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের বাসিন্দা মরহুম সেকান্দর আলী চৌধুরীর ছেলে মো,জিয়া চৌধুরী ও তার দুই ছেলে ও বড় ছেলের স্ত্রী ডাক্তার এবং ছয় বঢ়রের নাত্নী সহ ঢাকা থেকে বাড়ীতে কোরবানির উদ্দেশ্য আসেন। গতকাল শুক্রবার ৩০ জুন রাত ৯ টার সময় কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো,মাঈনুল সিকদার ও ছেলের নেতৃত্বে ১০০/১৫০ জনের সংঘবদ্ধ দল নিয়ে জিয়া চৌধুরীর বাড়ীতে হাৃমলা চালায়। এসময় বাড়ীর সামনে থাকা প্রাইভেট কার ভাংচুর করে পরে বাড়ীর চারপাশের গ্লাস ভাংচুর করে ইট পাক্কেল নিক্ষেপ করে। এবং জিয়া চৌধুরীর ছোট ছেলেেকে দেশীয় অস্ত্র ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করে। এছাড়াও বাড়ীতে আসা অতীথি ৪/৫ জনকে পিটিয়ে আহত করা হয়। বর্তমানে আহতরা গলাচিপা সাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন অবস্থায় আছে বলে জানান ভুক্তভোগীরা।
সার্বিক বিষয়ে জানতে চাইলে জিয়া চৌধুরী বলেন,আমি আইনকে শ্রদ্ধা করি ইতিমধ্যে গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অবহিত করলে প্রশাসন আমার বাড়ীতে এসেছে। আইনের প্রতি আমার পূর্ণ আস্থা আছে। ক্ষয়ক্ষতির বিষয়ে জানতে চাইলে তিনি জানান, এখন পর্যন্ত হিসাব নিকাস করিনী তবে আনুমানিক ৫ থেকে ১০ লাখ টাকার মত ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি। গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ এর কাছে মুঠোফোনে বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, সার্বিক বিষয়ে জিয়া চৌধুরী ফোন করে জানিয়ে ছে পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে।তবে ভুক্তভোগী অভিযোগ দিলে প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।