ঢাকাSunday , 20 November 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. কৃষি বার্তা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. চাকরি
  13. জাতীয়
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

গাঁজাসহ চলতি বছরে তিনবার গ্রেফতার হলেন শ্রমিক লীগ সভাপতি শহিদুল

Link Copied!

গাঁজাসহ চলতি বছরে তিনবার গ্রেফতার হলেন শ্রমিক লীগ সভাপতি শহিদুল

শাহীন তালা উপজেলা প্রতিনিধি

গাঁজাসহ চলতি বছরে তিনবার গ্রেফতার হলেন শ্রমিক লীগ সভাপতি শহিদুল ।

পাটকেলঘাটায় শ্রমিকলীগ সভাপতি গাঁজাসহ গ্রেফতার হয়েছে।এ বছরে গাঁজাসহ তিনবার গ্রেফতার হলেন তিনি।

পাটকেলঘাটা থানা শ্রমিক লীগের
সভাপতি। শনিবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় পাটকেলঘাটা ওভার ব্রিজের নিচ থেকে তাকে আটক করে পাটকেলঘা থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে ৬৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
গাঁজাসহ আটক ব্যাক্তি পাটকেলঘাটার যুগীপুকুরিয়া গ্রামের বাচুন বিশ্বাসের ছেলে শহিদুল বিশ্বাস।

জানা যায়, এলাকায় মাদক সম্রাট নামে পরিচিত। মাদক সেবনের পাশাপাশি এলাকায় সে মাদক বিক্রি করে। এর আগে তার ইয়াবা সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

পুলিশ সূত্রে জানা যায়, চলতি বছরে শুরুতে ৫০০ গ্রাম গাজা সহ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতে আটক হয় ।পরে জানিনে মুক্তি পেয়ে আবারো গাঁজার ব্যবসা শুরু করে সে। এরপর গত জুলাই মাসে ৫০ গ্রাম গাঁজাসহ পাটকেলঘাটা ওভার ব্রিজের উপর থেকে থানা পুলিশ আটক করে । তবুও পেশা বদলায়নি এই শ্রমিক নেতা। আবারো জামিনী মুক্তি পেয়ে শুরু করে রমরমা গাঁজার ব্যবসা।

পাটকেলঘাটা থানার ওসি কাঞ্চন কুমার রায় বলেন, শনিবার সন্ধ্যায় থানা পুলিশের একটি দল পাটকেলঘাটা ওভার ব্রিজের নিচে মাদক বিরুধী অভিযান চালায়। এ সময়ে ৬৫ গ্রাম গাঁজাসহ শহিদুল বিশ্বাসকে গ্রেফতার করা হয়েছে। আটক হওয়া শহিদুল বিশ্বাসের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।