ঢাকামঙ্গলবার , ১৪ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরে অস্ত্র ঠেকিয়ে ডাকাতি, চীনা নাগরিক আহত

admin
মে ১৪, ২০২৪ ৭:৪২ অপরাহ্ণ
Link Copied!

গাজীপুরে অস্ত্র ঠেকিয়ে ডাকাতি, চীনা নাগরিক আহত

কালিয়াকৈর, গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুরের কাশিমপুর থানার মাধবপুরে বাড়ির মালিক ও ভাড়াটিয়া এক চায়না নাগরিকের মাথায় অস্ত্র ঠেকিয়ে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের আঘাতে আহত হয়ে ওই চীনা নাগরিক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত রাত ১ টার দিকে মাধবপুর এলাকার মিয়াজুদ্দিন মিয়নের বাড়িতে। তবে ওই চায়না নাগরিকের নামটি জানা যায়নি। ডাকাত দলের সদস্যরা নগদ আট লাখ টাকা এবং কয়েক ভরি স্বর্ণালংকার নিয়ে গেছে ।বাড়ির মালিক মিয়ন জানায়, সোমবার রাতে ৭—৮ জনের ডাকাত তার বাসায় হানা দেয়। এসময় ডাকাত দলের সদস্যরা ঘরের জানালার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে এবং আমার মাথায় অস্ত্র ঠেকিয়ে আমার হাত মুখ বেধে জিম্মি করে স্বর্ণালংকার, মোবাইল ফোন ও নগদ আট লক্ষ টাকা ছিনিয়ে নেয়। পরে তারা আমার দোতলা ফ্লাটের নিচ তলায় ভাড়ায় থাকা একজন চায়না নাগরিকের রুমে নিয়ে যায়।

সেখানে ভেতর থেকে চীনা নাগরিকরা দরজা না খুলতে চাইলে লক ভেঙে ডাকাতরা ভেতরে ঢুকে এবং ওই চীনা নারীকে মাথায় আঘাত ও রক্তাক্ত করে এক ডাকাত সদস্য । এসময় চায়না নাগরিক নিচে পড়ে যান। পরে ডাকাতরা তার ঘর তছনছ করে তারা পালিয়ে যায়।

চায়না নাগরিকের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এদিকে ঘটনার পরদিন মঙ্গলবার সকাল গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনারসহ ডিবির একটি তদন্তদল ঘটনা স্থল পরিদর্শন করেন।মহানগর পুলিশের কোনাবাড়ি জোনের সহকারী পুলিশ কমিশনার মোঃ আমির হোসেন জানান, কাশেমপুর থানাধীন মাধবপুর এলাকার মিয়াজুদ্দিন মিয়নের দ্বিতল বাড়ির নিচ তলায় চারজন চীনা নাগরিক ভাড়ায় থাকেন। সেখানে থেকে তারা ওই এলাকায় (জমি ভাড়া নিয়ে) একটি ট্র্যাভেল ব্যাগ তৈরির কারখানা পরিচালনা করছেন।

কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ সানোয়ার জাহান জানান, সোমবার রাতে ডাকাতির ঘটনায় একজন আহত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডাকাত সদস্যদের গ্রেপ্তার ও লুণ্ঠিত মামলার উদ্ধারের জন্য পুলিশের একাধিক টিম কাজ করছে। আশা করি দ্রুত সময়ের মধ্যে তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে৷

উল্লেখ্য , গত ৫ মে গভীর রাতে একদল ডাকাত কাশিমপুর সারদাগঞ্জ হাবিবুর রহমানের বাড়িতে ডাকাতি করে। এসময় ডাকাতদল তাদের জিম্মি করে নগদ ৭০ হাজার টাকা ও ১০ ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায়।

 

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST