ঢাকাMonday , 26 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুর রাজেন্দ্রপুর পূর্ব বিটের আওতায় দেড় বছরে চোখ ধাঁধানো মিশ্র বনায়ন করে তাক লাগিয়ে দিয়েছেন বিট অফিসার আইয়ূব আলী খান

Link Copied!

গাজীপুর রাজেন্দ্রপুর পূর্ব বিটের আওতায় দেড় বছরে চোখ ধাঁধানো মিশ্র বনায়ন করে তাক লাগিয়ে দিয়েছেন বিট অফিসার আইয়ূব আলী খান

মোঃ হানিফ মাদবর( স্টাফ রিপোর্টার)

গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের রাজেন্দ্রপুর পূর্ব বিটের আওতাধীন ২০২০ ও ২০২১, সালে ৪১ প্রজাতির চারা গাছ লাগিয়ে দেড় বছরে চোখ ধাঁধানো মিশ্র বনায়ন করেন বিট অফিসার আইয়ূব আলী খান।

রাজেন্দ্রপুর পূর্ব বিটের আওতাধীন ধলঝর, হালুকাইদ বাজার, ইজ্জতপুর কাপিলাতলী ও আশে পাশে ২০ হেক্টর জমিতে গড়ে উঠেছে চোখ ধাঁধানো মিশ্র বনায়ন।

জবর দখল থেকে বন বিভাগের কয়েক একর জমি উদ্বার করে মিশ্র বনায়ন করা হয়েছে। রাজেন্দ্রপুর পূর্ব বিট কর্মকর্তা আইয়ুব আলী খানের নেতৃত্বে ও স্টাফদের সহযোগিতায় বন বিভাগের জমি উদ্ধার করে উক্ত জায়গায় দেড় বছর আগে মিশ্র বাগান করেছেন বন বিভাগ।

এবিষয়ে রাজেন্দ্রপুর পূর্ব বিট কর্মকর্তা আইয়ুব আলী খাঁন জানান, আমি আসার পর বন বিভাগের কয়েক হেক্টর জমি উদ্ধার করেছি এগুলোতে সুফল প্রকল্পের মিশ্র বনায়ন করি।

মাত্র দেড় বছরে চোখ ধাঁধানো সুন্দর বাগান করা হয়েছে। এখন শ্রমিক দিয়ে আগাছা পরিষ্কার করা হচ্ছে। তিনি আরো বলেন রাজেন্দ্রপুর পূর্ব বিটের মধ্যে এখন থেকে নতুন রূপে ফুটিয়ে তোলার চেষ্টা করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।