ঢাকাMonday , 19 June 2023
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আক্রান্ত
  6. আটক
  7. আত্মহত্যা
  8. আন্তর্জাতিক
  9. আবহাওয়া
  10. আর্থিক সহোযোগিতা
  11. আলোচনা সভা
  12. আহত
  13. ইফতার মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

গাবতলীতে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ১০ জন আহত থানায় মামলা

Link Copied!

গাবতলীতে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ১০ জন আহত থানায় মামলা

মোঃ জাহিদ হাসান/বগুড়া জেলা প্রতিনিধি:

বগুড়ার গাবতলী উপজেলায় প্রতিপক্ষের হামলায় নারী পুরুষসহ ৭ ব্যক্তি আহত হয়েছে। এঘটনায় গাবতলী মডেল থানায় ১৬ জনের নামে একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বাওইটোনা গ্রামে।

উক্ত মামলার বাদী জানায় ঘটনার দিন ১৬ই জুন সকাল ১০টার সময় বগুড়া সহকারী জজ আদালতে হকসুফা ৮৯/২০২২ মামলার কমিশন করার জন্য নিয়োজিত কমিশনার এ্যাডঃ রামচন্দ্র বাদীর বসতবাড়ীতে আসে। সেখানে বাদীসহ তার ছেলে ভাতিজাসহ অন্যান্যদের ডাকলে তারা সেখানে উপস্থিত হয়। এসময় প্রতিপক্ষ গোফফার সহ ১৫/২০ জন ব্যক্তি পূর্ব পরিকল্পিত মোতাবেক লাঠি সোটা,লোহার রড,রামদা,হাসুয়া,বটি,শাবলসহ বিভিন্ন ধারালো দেশিয় অস্ত্র সস্ত্র নিয়ে তাদের উপর অতরকিত ভাবে হামলা চালায়। উক্ত হামলায় রবিউল ইসলাম,রুবেল হোসেন,শাহাদৎ হোসেন,গিয়াস উদ্দীন,লাইলী বেগম,রহিমা বেগম,ঝর্না বেগমসহ ১০ জনকে গুরুতর আহত করে। আহতদেরকে প্রথমে গাবতলী সরকারী হাসপাতালে আনা হলে তাদের শারীরিক অবস্থা আশংকাজনক দেখা দিলে তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক)
হাসপাতালে স্থানান্তর করা হয়। বাদী একজন গরু ব্যবসায়ী তার কাছে থাকা ৩ লাখ টাকা হামলাকারীরা ছিনিয়ে নেয়। এছাড়া লাইলী বেগমকে বিবস্ত্র করে শ্লীলতাহানী ঘটানো হয়েছে বলে মামলায় বলা হয়েছে। এই ঘটনায় ছাদেক আলী প্রাং বাদী হয়ে ১৮জুন গাবতলী মডেল থানায় গোফফারকে প্রধান আসামী করে,বকুল,সকুল,ছলেমান,সাব্বির,মেহেদী,সম্রাট,রাশেদুল,আবেদা,ছমিতন,মর্জিনা,সুরত বানুসহ ১২ জনের নাম উল্লেখ করে ৩/৪ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছে।

এবিষয়ে গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সনাতন চন্দ্র সরকার নিশ্চিত করেন এবং জানায় যে,মামলার তদন্ত কার্য্যক্রম চলছে ও আসামীদের গ্রেফতার করতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে মর্মে জানায় তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।