ঢাকাবুধবার , ২২ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

গুদামে চলতি মৌসুমের বোরো ধান, চাল ও গম সংগ্রহের উদ্বোধন

Link Copied!

গুদামে চলতি মৌসুমের বোরো ধান, চাল ও গম সংগ্রহের উদ্বোধন

মোঃ রায়হান কবীর, বিরামপুর স্টাফ রিপোর্টারঃ

দিনাজপুরের বিরামপুরে অভ্যন্তরীণ সরকারি খাদ্য গুদামে চলতি মৌসুমের বোরো ধান, চাল ও গম সংগ্রহ অভিযানের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২১ মে) বোরো ধান, চাল ও গম সংগ্রহ
কর্মসূচির উদ্বোধন করেন, দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক (এমপি)। এ সময় সরকারি খাদ্য গুদামে ধান, চাল ও গম সংগ্রহের সময় উপস্থিত ছিলেন- বিরামপুর থানার ওসি সুব্রত কুমার সরকার, উপজেলা খাদ্য কর্মকর্তা মঈন উদ্দিন, বিরামপুর (চরকাই) খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা লুৎফর রহমান খন্দকার, চাউল কল মালিক সমিতির সাধারণ সম্পাদক হবিবর রহমান, সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অদৈত কুমার অপু, মহিলা কলেজের অধ্যক্ষ মেজবাউল হক সহ দলীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন কৃষক বৃন্দ।

উপজেলায় সরাসরি কৃষক ও মিলারদের নিকট থেকে ন্যায্যমূল্যে ইরি বোরো ধান-চাল-গম সংগ্রহ কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে প্রকাশ করা হয়েছে।
এ সময় খাদ্য বিভাগের আয়োজনে চরকাই এলএসডি গোডাউন চত্বরে কৃষক মুক্তার আলী নিকট থেকে এক মেট্রিক টন ধান ও এফ এম হাসকিং মিলের নিকট থেকে ১৫ মেট্রিক টন চাল ক্রয়ের মাধ্যমে এই কার্যক্রমের শুভ উদ্বোধন করেন মাননীয় জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক (এম পি) দিনাজপুর -৬। বিরামপুর (চরকাই) খাদ্য গুদামে ৩২ টাকা কেজি দরে ১ হাজার ৫৮১ মেট্রিক টন ধান, ৪৫ টাকা কেজি দরে ৪ হাজার ৭৪০ মেট্রিক টন চাল ও ৩৪ টাকা কেজি দরে ২০ মেট্রিক টন গম ক্রয়ের লক্ষ্যমাত্রা ধরা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST