ঢাকাThursday , 3 August 2023
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে হ্যালো এইচপি অ্যাপস ইনষ্টলেশন ক্যাম্পেইনের কার্যক্রম উদ্বোধন

Link Copied!

গোবিন্দগঞ্জে হ্যালো এইচপি অ্যাপস ইনষ্টলেশন ক্যাম্পেইনের কার্যক্রম উদ্বোধন
কালামানিক দেব গোবিন্দগঞ্জ গাইবান্ধা
পুলিশ জনগণের বন্ধু। জনগণের বিপদে আপদে পাশে থাকায় পুলিশের কাজ। প্রয়োজনে মানুষকে দূরদূরান্ত যেতে হয়। আর পথচারী জনগণের সেবা প্রদানের লক্ষ্যে হাইওয়ে পুলিশ সার্বক্ষণিক কাজ করে আসছেন। পথে পথে জনগণের সেবা নিশ্চিত করার জন্য বাংলাদেশ পুলিশ হাইওয়ে পুলিশের মাধ্যমে অনলাইন সেবা অ্যাপস হ্যালো এইচপি(Hello HP) চালু করেছে। গোবিন্দগঞ্জে বগুড়া রিজিয়ন, গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের আয়োজনে Hello HP অ্যাপসের কার্যক্রম উদ্বোধন করা হয়।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানায় অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম এর সভাপতিত্বে অ্যাপস উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া রিজিয়ন হাইওয়ে পুলিশের সহকারী পুলিশ সুপার হরেশ্বর।
বিশেষ অতিথি গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক ও কামারদহ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তৌকির হাসান রচি।
হাইওয়ে পুলিশ হেডকোয়ার্টারে দায়িত্বরত হ্যালো এইচপি অ্যাপস এক্সপার্ট এএসআই এমদাদুল হক, অ্যাপসের বিভিন্ন উপকারী দিক নিয়ে আলোচনা করেন। আলোচনা শেষে তারা অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।
এছাড়াও আলোচনা সভায় অংশগ্রহণ করে বিভিন্ন বক্তা বাংলাদেশ ডিজিটালাইজেশনের মাধ্যমে এগিয়ে যাওয়া নিয়ে আলোচনা করেন। হাইওয়ে পুলিশের সেবা ডিজিটালাইজেশনের মাধ্যমে দ্রুত পৌঁছে দেওয়াই Hello HP অ্যাপসের প্রধান কাজ। ব্যবহারকারীর নিরাপত্তার বিষয়ে তারা বলেন ব্যবহারকারীর সম্পূর্ণ তথ্য বাংলাদেশ পুলিশের সংরক্ষণেই থাকবে আর এ তথ্য পাচার হওয়ার কোন সম্ভাবনা নেই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।