ঢাকাবৃহস্পতিবার , ২ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

ঘোড়াঘাটে ডুগডুগি হাট খাদ্য গুদাম সিলগালা, কর্মকর্তা পলাতক।

স্টাফ রিপোর্টার
মে ২, ২০২৪ ৯:২৩ অপরাহ্ণ
Link Copied!

ঘোড়াঘাটে ডুগডুগি হাট খাদ্য গুদাম সিলগালা, কর্মকর্তা পলাতক।

(ঘোড়াঘাট, দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ঘোড়াঘাটে ডুগডুগি হাট খাদ্য গুদাম কর্মকর্তা (ওসি এলএসডি) আনোয়ারা বেগম খাদ্য গুদাম সিলগালা করে উধাও হয়েছেন। এব্যাপারে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক ইউনুস আলীর সন্দেহ হলে তিনি গত বুধবার (১ মে) ঘোড়াঘাট থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

সাধারণ ডায়েরি সূত্রে জানা গেছে, বিবাদী আনোয়ারা বেগম (৫৯) উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের অধিনস্থ কর্মকর্তা থাকাকালীন সময়ে গত ২৫ এপ্রিল ২০২৪ তারিখ হতে কোনো প্রকার ছুটি গ্রহণ না করে সরকারি মালামাল নিয়ে অনুপস্থিত আছেন। বিবাদীর ঠিকানায় বারবার নোটিশ করা হলেও তিনি অফিসে আসেননি। বিষয়টি মৌখিকভাবে জানানো হলে উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে তার বসতবাড়ি গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার নুনিয়াগাড়ী গ্রামে গিয়েও কোনো খোঁজ পাওয়া যায়নি। বর্তমানে তিনি সরকারি সম্পদ আত্মসাৎ করে পলাতক অবস্থায় রয়েছেন। বিষয়টি দিনাজপুর জেলা খাদ্য নিয়ন্ত্রককে অবগত করা হলে তিনি সহকারী খাদ্য নিয়ন্ত্রক মোহন আহমেদকে আহবায়ক করে ৫ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করেন। পাশাপাশি জেলা খাদ্য নিয়ন্ত্রকের আবেদনের প্রেক্ষিতে দিনাজপুর জেলা প্রশাসক ঘোড়াঘাট উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসানকে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসাবে নিয়োগ দেন।
আজ বৃহস্পতিবার (২ মে) নির্বাহী ম্যাজিস্ট্রেট তদন্ত কমিটিকে সাথে নিয়ে খাদ্য গুদামের তালা ভেঙে খামাল গণনা শুরু করেন। এতে ৩ টি খামাল গণনা করে ২.৭৫ মেট্রিক টন চাল ঘাটতি পাওয়া যায়। ধারণা করা হচ্ছে অন্যান্য খামল গুলোতে ব্যাপকভাবে চাল ঘাটতি রয়েছে। আগামী শনিবার পূর্ণাঙ্গভাবে গণনার দিন ধার্য করা হয়েছে। উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা ইউনুস আলী জানান, আগামী ২ মাসের মধ্যেই তার এলপিআরএ যাওয়ার কথা ইতিমধ্যে সে এমন ঘটনার অবতারণা করে পলাতক রয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST