ঢাকাWednesday , 21 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

ঘোড়াঘাটে দুই ট্রাকের সংঘর্ষ, প্রাণে বাঁচলো চারজন

Link Copied!

ঘোড়াঘাটে দুই ট্রাকের সংঘর্ষ, প্রাণে বাঁচলো চারজন

দিনাজপুর হাকিমপুর প্রতিনিধি
মোঃ ওয়াজ কুরনী

২০ ডিসেম্বর ( মঙ্গলবার ) ভোর চারটার দিকে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার দিনাজপুর – গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের হিলি মোড় সংলগ্ন স্থানে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে সংঘর্ষে প্রানে বাঁচলো চারজন।

মহাসড়কের পাশে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে ছিল দুটি ট্রাক। একই মহাসড়ক দিয়ে একসাথে দিনাজপুরের দিকে যাচ্ছিল আরো দুটি মালবোঝাই ট্রাক। ঘন কুয়াশায় দাঁড়িয়ে থাকা ট্রাক গুলোকে দুর থেকে দেখতে না পেয়ে ঘটে সংঘর্ষ।

দূর্ঘটনায় ইট বোঝাই একটি ট্রাক ছিঁটকে মহাসড়কের পাশে খাদে পড়ে দুমড়ে মুচরে যায়। অপরদিকে মহাসড়কের উপরে গম বোঝাই আরো একটি ট্রাকের পুরো কেবিন চাপা খেয়ে দুমড়ে মুচড়ে যায়।

দূর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় গম বোঝাই ট্রাকে থাকা একজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে ফায়ার সার্ভিসের লোকজন। তার অবস্থা আশংকাজনক হওয়ায় ভোর বেলাই তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় কর্তব্যরত চিকিৎসক।

গুরুতর আহত ওই ব্যক্তি হলেন গিয়াস উদ্দিন (১৭)। সে ফরিদপুরের নগরকান্দা উপজেলার বেড়া গ্রামের হারুন মিয়ার ছেলে।

এদিকে এই দুর্ঘটনায় অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন ট্রাক দুটিতে থাকা আরো তিনজন।

ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিরঞ্জন সরকার বলেন, ভোরবেলা খবর পেয়েই আমরা সেখানে যাই। ট্রাক দুটির বর্তমান যে অবস্থা তাতে কারোই বাঁচার কথা না। তবে ট্রাক দুটিতে থাকা তিনজন অক্ষত অবস্থায় রয়েছেন। গুরুতর আহত অবস্থায় আমরা একজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করিয়েছি।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ শামস্ বলেন, আহত ওই ব্যক্তির মাথায় গুরুতর আঘাত রয়েছে। সে কারণে তাৎক্ষণিক তাকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এদিকে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, দুর্ঘটনার পরপরেই মহাসড়কে থেমে থাকা ট্রাক দুটি চলে গেছে। দুর্ঘটনায় পতিত ট্রাক দুটি ঘটনাস্থলেই আছে। ট্রাক দুটির মালিক আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।