ঢাকাSunday , 4 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রামে আজ অনুষ্ঠিত হয়েছে চট্টগ্রাম উত্তর দক্ষিণ মহানগর আওয়ামী লীগের জনসভা

Link Copied!

চট্টগ্রামে আজ অনুষ্ঠিত হয়েছে চট্টগ্রাম উত্তর দক্ষিণ মহানগর আওয়ামী লীগের জনসভা

চট্টগ্রাম থেকে কামরুল ইসলাম

আজ রোববার (৪ ডিসেম্বর) দুপুর ২ঘটিকার সময় চট্টগ্রাম পলোগ্রাউন্ডে চট্টগ্রাম উত্তর দক্ষিণ মহানগর আওয়ামী লীগের জনসভা ।উত্তর, দক্ষিণ, মহানগর আওয়ামী লীগের জনসভা উপলক্ষে বন্দরনগরী সেজেছে অপরূপ সাজে। উৎসবের আমেজে প্রধানমন্ত্রীকে বরণের সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছিল।

এছাড়া একটি ১৬০ ফুট লম্বা নৌকার আদলে সভা মঞ্চ তৈরি করা হয়েছে পলোগ্রাউন্ড মাঠে। এইদিকে জনসভাস্থলকে ঘিরে কঠোর নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে। জনসভা ছাড়াও চট্টগ্রামে বেশ কয়েকটি কর্মসূচিতে যোগ দেন প্রধানমন্ত্রী এবং সঙ্গে ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাংলাদেশ সরকারের মাননীয় যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের, মাননীয় তত্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ এমপি ইন্জিনিয়ার মোশাররফ হোসেন, সাবেক ছাত্র লীগ নেতা এমপি নজরুল ইসলাম এবং চট্টগ্রাম ১৫ আসনের মননীয় সাংসদ সদস্য লোহাগাড়া সাতকানিয়া উপজেলার অভিভাবক এমপি নদভী ও লোহাগাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল ও সাতকানিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোতালেব সিআইপি, চট্টগ্রাম দক্ষিন জেলা নারী জাগরণের অগ্রদূত কেন্দ্রীয় মহিলা লীগের সদস্য নারী নেত্রী রিজিয়া রেজা সহ অন্যআন্য নেতৃবৃন্দ এবং জনসভায় লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সফল চেয়ারম্যান এস এম ইউনুছ এর নেতৃত্বে ১হাজার আওয়ামী লীগের ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী যোগদান করেছেন।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সকালে ভাটিয়ারিতে বাংলাদেশ মিলিটারি একাডেমিতে সামরিক বাহিনীর একটি অনুষ্ঠানে যোগ দেন। রাষ্ট্রপতি কুচকাওয়াজ-২০২২ এ যোগ দেন প্রধানমন্ত্রী। বাংলাদেশ মিলিটারি একাডেমি থেকে দুপুরে হেলিকপ্টারে চট্টগ্রাম স্টেডিয়ামে আসেন তিনি। স্টেডিয়াম থেকে গাড়িতে প্রধানমন্ত্রী পলোগ্রাউন্ডে জনসভায় যোগ দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।