ঢাকাFriday , 6 January 2023
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রাম কক্সবাজার হাইওয়ে সড়কে হানিফ ও ইউনিকের সাথে মুখোমুখি সংঘর্ষ

Link Copied!

চট্টগ্রাম কক্সবাজার হাইওয়ে সড়কে হানিফ ও ইউনিকের সাথে মুখোমুখি সংঘর্ষ

কামরুল ইসলাম

চট্টগ্রাম ও কক্সবাজার হাইওয়ে সড়কে হানিফ ও ইউনিকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়েছে বলে জানাযায়।

লোহাগাড়া উপজেলার চুনতী ইউনিয়নের হাজি রাস্তার মাথা নামক এলাকায় রাত ৮ঘটিকার সময় চট্টগ্রাম ও কক্সবাজার অভিমুখি হানিফ এবং কক্সবাজার থেকে চট্টগ্রাম অভিমুখি ছেড়ে আসা ইউনিক পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ২জন গুরুত্বর আহত হয়েছে এই সংবাদ পেয়ে তড়িৎ গতিতে দোহাজারী হাইওয়ে থানার সার্জেন্ট মোঃ নাজমুল ঘটনা স্থলে উপস্থিত হয়ে হাইওয়ে সড়কে বন্ধ হয়ে যাওয়া যান চলাচল স্বাভাবিক করেন। এবং আহত হওয়া যাত্রীদের লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়ার বেবস্তা গ্রহণ করেছেন।

এই বিষয়ে স্থানীয় জনসাধারণের বক্তব্যে জানাযায় সার্জেন্ট নাজমুল যথাযথ সময়ে উপস্থিত হয়ে হাইওয়ে সড়কে সৃষ্টি হওয়া দীর্ঘ যানজটের কবল থেকে বিভিন্ন স্থানে যাওয়া যাত্রীদের রক্ষা করেন এবং আহত হওয়া যাত্রীদের সুচিকিৎসার ব্যবস্থা গ্রহণ করতে সক্ষম হয়েছেন। এই সড়ক দূর্ঘটনার কারণ সম্পর্কে জানতে চাইলে প্রত্যক্ষদর্শীরা জানান।

এর জন্য লবণ বহনকারী ট্রাক ও শীতের কুয়াশা কে দায়ী করতে হয় এবং লবণ বহনকারী ট্রাকের বিরুদ্ধে বেবস্তা নেওয়ার জন্য হাইওয়ে থানার এবং সকল প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন প্রতি বছর শীত আসলে চট্টগ্রাম কক্সবাজার হাইওয়ে সড়কে সড়ক দূর্ঘটনায় কবলিত হয়ে অনেক যাত্রী পঙ্গুত বরণ করেন এবং অকালে অনেক জীবন হারিয়ে যায় ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।