ঢাকারবিবার , ৯ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রাম রেঞ্জ ফুটবল টূর্ণামেন্ট এর উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন

মোঃহাসানুর জামান বাবু,চট্টগ্রাম।
জুন ৯, ২০২৪ ১১:০৫ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম রেঞ্জ ফুটবল টূর্ণামেন্ট এর উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন

মোঃহাসানুর জামান বাবু,চট্টগ্রাম।
অদ্য ০৯/০৬/২০২৪ খ্রি. চট্টগ্রাম জেলা পুলিশ লাইন্স মাঠে চট্টগ্রাম রেঞ্জ ফুটবল টূর্ণামেন্ট এর উদ্বোধন করেন চট্টগ্রাম রেঞ্জের সম্মানিত ডিআইজি জনাব নুরেআলম মিনা বিপিএম(বার), পিপিএম মহোদয়। উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে রেঞ্জ ডিআইজি মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানান চট্টগ্রাম জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব কবীর আহম্মেদ।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি কার্যালয়ের উর্দ্ধতন কর্মকর্তাগণ, কম্যান্ড্যান্ট আর আর এফ চট্টগ্রাম ও চট্টগ্রাম জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ।

উদ্বোধনী খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে চট্টগ্রাম জেলা পুলিশ ফুটবল দল ও ফেনী জেলা পুলিশ ফুটবল দল। উক্ত খেলায় ২-০ গোলে জয় লাভ করে চট্টগ্রাম জেলা পুলিশ ফুটবল দল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST