ঢাকাশুক্রবার , ১৪ জুলাই ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

চন্দনাইশ থানা পুলিশের অভিযানে ২ হাজার পিস ইয়াবাসহ ১ রোহিঙ্গা নারী আটক

কামরুল ইসলাম চট্রগ্রাম
জুলাই ১৪, ২০২৩ ১:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

চন্দনাইশ থানা পুলিশের অভিযানে ২ হাজার পিস ইয়াবাসহ ১ রোহিঙ্গা নারী আটক

চট্টগ্রামের চন্দনাইশস্হ আরকান মহাসড়কে অভিযান চালিয়ে ইয়াবাসহ সেতারা (৩০)নামের এক মহিলাকে আটক করেছে পুলিশ।বুধবার ১২ জুলাই সন্ধ্যা সাড়ে ৭টার সময় গাছবাড়িয়া এলাকায় সড়ক ও জনপথ অফিসের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চেক পোস্ট বসিয়ে চট্টগ্রামগামী যাত্রীবাহী মারসা গাড়িতে তল্লাশি চালিয়ে এ মহিলাকে আটক করে। এ সময় পুলিশ বিশেষ কায়দায় লুকিয়ে রাখা তার কাছ থেকে টাইট পলিপ্যাকের ভেতর সুকৌশলে লুকানো অবস্থায় দুই হাজার পিস ইয়াবা উদ্ধার করে । যার আনুমানিক মূল্য ৬ লাখ টাকা।

আটককৃত সেতারা কক্সবাজার জেলার টেকনাফ থানার ২৪নং লেদা রোহিঙ্গা ক্যাম্প (বি-ব্লক, রুম নং-৩২৩) এর মৃত আব্দুস শুক্কুরের মেয়ে। ইয়াবাসহ আসামী আটকের সত্যতা নিশ্চিত করে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, “আটক আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।